প্রচ্ছদ / রাজনীতি / বিস্তারিত

মানববন্ধনে বিএনপির যুগ্ম মহাসচিব

কলা কৌশল করে কোন লাভ হবে না সরকারকে আলাল

২১ এপ্রিল ২০১৯ , ০৫:২৫:০০

ছবি: সংগৃহীত

সরকারের উদ্দেশে বিএনপির যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল বলেছেন, প্যারোল এবং ২৯ ডিসেম্বরের নির্বাচন নিয়ে কলা কৌশল করে কোন লাভ হবে না। জনগণ এবং বিএনপি এগুলো প্রত্যাখ্যান করেছে।

নেতাকর্মীদের উদ্দেশ্য করে তিনি বলেন, এ লড়াইয়ে আমাদেরকে জিততে হবে এটাই আমাদের প্রতিজ্ঞা।

রবিবার (২১ এপ্রিল) জাতীয় প্রেসক্লাবের সামনে বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও যুগ্ম-মহাসচিব হাবিব উন-নবী খান সোহেলের মুক্তির দাবিতে এক মানববন্ধনে তিনি এসব কথা বলেন।

মোয়াজ্জেম হোসেন আলাল বলেন, বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত অপ্রমাণিত মামলায় তাকে কারাদণ্ড দেয়া হয়েছে। সুতরাং এই রাজনৈতিক লড়াইয়ে শুরু যোদ্ধাদের থাকলেই হবে না। যোদ্ধাদের পিছনে ডাক্তারদের থাকতে হবে। আহতদের সুস্থ করতে নার্স দের থাকতে হবে।

তিনি বলেন, আজকে একমাত্র মুক্তির দিশারি হচ্ছে বেগম খালেদা জিয়া। তার মুক্তি হলে গণতন্ত্র মুক্তি পাবে। তার মুক্তি হলে প্রশাসন একই সাথে জনগণের কাছে ফিরে আসবে।

বেগম খালেদা জিয়ার মুক্তি মানে আমরা মনে করি গণতন্ত্রের মূল্যবোদকে সামনে নিয়ে আশা। নেতাকর্মীদের উদ্দেশে তিনি বলেন, বেগম খালেদা জিয়াসহ সকল কারাবন্দিদের মুক্তি হচ্ছে আপনাদের আগামী দিনের অভিযাত্রা এবং মূল লক্ষ্য বলেন আলাল।

আয়োজক সংগঠনের সভাপতি মো: খলিলুর রহমানের সভাপতিত্বে এবং কৃষকদলের আহ্বায়ক কমিটির সদস্য কে এম রকিবুল ইসলাম রিপনের সঞ্চালনায় মানববন্ধনে বিএনপির ভাইস চেয়ারম্যান ও কৃষক দলের আহ্বায়ক শামসুজ্জামান দুদু, সহ-তথ্য বিষয়ক সম্পাদক কাদের গনি চৌধুরী, পিরোজপুর জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলমগীর হোসেন, স্বেচ্ছাসেবকদলের কেন্দ্রীয় নেতা আক্তারুজামান বাচ্চু, কৃষকদেলের আহ্বয়ক কমিটির সদস্য এম জাহাঙ্গীর আলম প্রমুখ বক্তব্য দেন।

বিডি২৪লাইভ/এমই/টিএএফ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: