প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

শ্রাবন্তীর তৃতীয় বিয়ে নিয়ে মুখ খুললেন প্রথম স্বামী!

প্রকাশিত: ০৬:২৩ অপরাহ্ণ, ২১ এপ্রিল ২০১৯

ছবি: ইন্টারনেট

ফের সাত পাকে বাঁধা পড়েছেন টলি অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। টলিউডে গুঞ্জন গত পয়লা বৈশাখেই রোশন সিংয়ের সঙ্গে বাগদান সেরে ফেলেছেন অভিনেত্রী।

প্রথমে পরিচালক রাজীব চ্যাটার্জি, এরপর মডেল কৃষাণ ব্রজের সঙ্গে বিয়ে ভাঙার পর এবার রোশন সিং নামে এক কেবিন ক্রকে বিয়ে করলেন। চণ্ডীগড়ে তৃতীয়বার বিয়ের পিঁড়িতে বসেছেন তিনি।

যার জন্য কলকাতা ইন্ডাস্ট্রি আর তার ভক্তদের মধ্যে চলছে সমলোচনার ঝড়।

চারিদিকে শ্রাবন্তী-রোশানের বিয়ে নিয়ে যখন শোরগোল পড়ে গিয়েছে, তারই মাঝে প্রাক্তন স্ত্রীর বিয়ে নিয়ে মুখ খুললেন প্রযোজক-পরিচালক রাজীব।

শ্রাবন্তী-রাজীবের দীর্ঘ ১৫ বছরের বৈবাহিক সম্পর্কের অবসান ঘটেছে বছর দুয়েক আগেই। বিচ্ছেদের পর শ্রাবন্তী বিয়ের পিঁড়িতে বসলেও, এখনও অবধি বিয়ে করেননি রাজীব। তবে, খুব শিগগিরিই তিনিও বিয়ের পিঁড়িতে বসবেন। শ্রাবন্তীকে শুভেচ্ছা জানিয়েছেন রাজীবও।

তিনি বলেন,‘শ্রাবন্তী মানুষ হিসেবে খুব ভাল। ভাল অভিনেত্রীও। বিয়ের আগে এক বছর আমরা প্রেম করেছিলাম। আমাদের বিয়েটা ভেঙে গেলেও আমি সবসময়েই ওর শুভাকাঙ্ক্ষী। ও জীবনে যা চায়, তার সবটুকুই যেন পায়। আমাদের বৈবাহিক জীবনে ওর যা যা পূরণ হয়নি, সেই সব ইচ্ছেপূরণ হোক শ্রাবন্তীর। এছাড়া, ঝিনুকও ওর সঙ্গে থাকে। ওর জীবনে সমস্যা এলে ঝিনুককেও তা ছোঁবে। যা আমি চাই না। ঝিনুক ভাল থাক, এটাই চাই’।

সব সমলোচনার জবাব দিয়ে বলেন, ‘বিয়েটা যার যার ব্যক্তিগত সিদ্ধান্ত। প্রত্যেকের নিজের খুশি থাকাটা নিজের কাছে। যদি কেউ নিজের মনের মানুষ খুঁজে পান, তাহলে তাঁদের জীবনের সিদ্ধান্ত নেওয়ার পূর্ণ অধিকার রয়েছে। এর জন্য সমালোচনা বা ট্রোল করাটা অন্যায় বলেই আমি মনে করি ‘

তিনি এও বলেন, ‘শ্রাবন্তী ভীষণই আবেগপ্রবণ। তাই তিনি জীবনের সিদ্ধান্তগুলো যেন আবেগের বশে না নেন, সেই অনুরোধও রইলো’।

বিয়ের খবরটা নাকি নিজের সহকারীর কাছে শুনেছেন রাজিব। শ্রাবন্তীকে নিয়ে কথা বলতে গেলে জানালেন, ইন্ডাস্ট্রির বাইরের একজনের সঙ্গে তার প্রেম চলছে। এ বছরের শেষের দিকে নয়তো আগামী বছরের শুরুতে তারাও বিয়ের পিঁড়িতে বসবেন।

বিডি২৪লাইভ/এআইআর

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: