প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

কঠোর হুঁশিয়ারি

কোরআন অবমাননাকারী সেফাত উল্লাহর বিচারের দাবিতে মানববন্ধন

২১ এপ্রিল ২০১৯ , ০৯:০১:০০

ছবি: প্রতিনিধি

বিকৃত মানসিকতার অষ্ট্রিয়া প্রবাসী সেফাত উল্লাহ ওরফে সেফু ফেসবুক লাইভে এসে পবিত্র আল কোরআন অবমাননা ও বিশ্ব নবী হযরত মোহাম্মদ (সা.) কে নিয়ে কটাক্ষ করার প্রতিবাদে এবং সেফাত উল্লাহ সেফুর গ্রেফতার ও দৃষ্টান্ত মূলক শাস্তির দাবিতে কিশোরগঞ্জে বিশাল মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে।

রবিবার (২১ এপ্রিল) বেলা ১১টায় শহরের ঐতিহাসিক শহীদী মসজিদের সামনের সড়কে সর্বজন তৌহিদী জনতার ব্যানারে এই মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

এ সময় বেফাক বোর্ডের সিনিয়র সহ-সভাপতি ও ঐতিহাসিক শহীদী মসজিদের খতিব এবং আল জামিয়াতুল ইমদাদিয়ার মহাপরিচালক হযরত মাওলানা আল্লামা আযহার আলী আনোয়ার শাহ বলেন, আমরা সরকারের কাছে কোরআন অবমাননাকারী এই নাস্তিক সেফাত উল্লাহকে অবিলম্বে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাচ্ছি। যদি বাংলাদেশ সরকার তাকে দেশে এনে শাস্তির ব্যবস্তা না করে, তাহলে আমরাই অত্যন্ত কঠোর কর্মসূচির মাধ্যমে তাকে দেশে আনার ব্যবস্তা করবো।

তিনি বলেন, বিশ্ব শান্তির চূড়ান্ত সংবিধান, বিশুদ্ধ মহাগ্রন্থ আল কোরআন ছিঁড়ে টয়লেটে নিক্ষেপ ও ইসলাম ধর্ম অবমাননা কারী নাস্তিক্যবাদি সেফাত উল্লাহর এই কর্মকাণ্ডের পর কোন মুসলমান ঘরে বসে থাকতে পারে না। কোন পশুও এই কাজ করতে পারে না, সে পশুর চেয়েও অধম হয়ে গিয়েছে।

আনোয়ার শাহ আরও বলেন, এই অবস্তায় আমরা দেখতে চাই বাংলাদেশ সরকার তাকে দেশে এনে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্তা করে কিনা। যদি না করে, তাহলে আমরাই অত্যন্ত কঠোর কর্মসূচির মাধ্যমে তাকে দেশে আনার ব্যবস্তা করবো।

তিনি বলেন, আমি মনে এই বাংলাদেশ সরকার যাদের অন্তরে আল্লাহ এবং আল্লাহর রাসূলের মহব্বত রয়েছে, যারা নিজেদের স্বার্থে অনেক কাজ করে থাকেন, তারা ইমানের স্বার্থে এই দাবির প্রেক্ষিতে একটি ব্যবস্তা গ্রহণ করবেন বলে আমরা আসা করছি।

মানববন্ধন কর্মসূচিতে মাওলানা আব্দুল কাইয়ুম জামী, সৈয়দ নাজমুল হুদা, মাওলানা আবু হানিফ, মাওলানা শরীফ জামী, হাফেজ হুমায়ুন কবীর, মাওলানা আব্দুল ওয়াহাব নূরী, মাওলানা আব্দুর রহিম, মুফতী নাইমুর রহমান, মাওলানা সাইফুল ইসলাম, উবাইদুর রহমান, নাজমুল হক ফয়সাল, মাওলানা আলমগীর হোসাইন, মুফতী নুরুল আমিন, মো: আতিকুর রহমান, গাজী আশরাফ, ইয়াজ জসিম প্রমুখ বক্তব্য রাখেন।

ঘণ্টাব্যাপী এই মানববন্ধন পরিচালানা করেন মো: এস হোসেন আকাশ।

মানববন্ধন কর্মসূচিতে ইমাম-ওলামা, স্কুল-কলেজ-মাদরাসার শিক্ষক-শিক্ষার্থী ছাড়াও সর্বস্তরের হাজারো তৌহিদী জনতা অংশ নেন।

মানববন্ধন কর্মসূচি থেকে অন্যান্য বক্তারা বলেন, পবিত্র আল কোরআন অবমাননা ও বিশ্ব নবী হযরত মোহাম্মদ (সা.) কে নিয়ে কটাক্ষকারী সেফাত উল্লাহ সেফুকে দেশে ফিরিয়ে এনে তার সর্বোচ্চ শাস্তি মৃত্যুদণ্ড দেয়ার দাবি জানানো হয়। অন্যথায় আরও কঠোর আন্দোলনের কর্মসূচি দেয়া হবে বলেও বক্তারা হুঁশিয়ারি উচ্চারণ করেন।

বিডি২৪লাইভ/টিএএফ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: