প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

অজ্ঞাত স্থানে নিয়ে এসএসসি পরীক্ষার্থীকে জোরপূর্বক ধর্ষণ

২১ এপ্রিল ২০১৯ , ১১:৩২:০০

ছবি: প্রতিনিধি

চুয়াডাঙ্গার জীবননগরে এক এসএসসি পরীক্ষার্থী ধর্ষণের শিকার হয়েছে। অপহরণের পর অজ্ঞাত স্থানে নিয়ে ওই শিক্ষার্থীকে ধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ করা হয়েছে।

গত বৃহস্পতিবার (১৮ এপ্রিল) বিকালে উপজেলার নিশিন্তপুর গ্রামে এ ঘটনা ঘটে।

জীবননগর থানার অফিসার ইনচার্জ শেখ গণি মিয়া জানান, উপজেলার নিশিন্তপুর গ্রামের এসএসসি পরীক্ষার্থী ওই শিক্ষার্থীকে গত বৃহস্পতিবার বিকালে জোরপূর্বক অপহরণ করে একই এলাকার গোলাম মোস্তাফার ছেলে সাখাওয়াত হোসেন শহীদ ও তার সহযোগীরা। এ ঘটনায় অপহৃত শিক্ষার্থীর বড় ভাই থানাতে মামলা করলে পুলিশ অভিযান চালিয়ে রোববার বিকালে ওই শিক্ষার্থীকে উদ্ধার করে। একই সাথে অপহরণকারী সাখাওয়াত হোসেনকেও আটক করা হয়। অপহরণের পর ওই শিক্ষার্থীকে জোরপূর্বক ধর্ষণ করা হয়েছে অভিযোগ করলে তাকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ডাক্তারি পরীক্ষার জন্য পাঠানো হয়।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালে আবাসিক মেডিক্যাল কর্মকর্তা (আরএমও) শামীম কবীর জানান, রোববার বিকালে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ওই শিক্ষার্থীকে ভর্তি করা হয়েছে। ধর্ষণের শিকার হওয়া এসএসসি পরীক্ষার্থীর ডাক্তারি পরীক্ষার প্রক্রিয়া চলছে।

বিডি২৪লাইভ/এআইআর

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: