পরীমনির নতুন পরিচয়!

প্রকাশিত: ২১ এপ্রিল ২০১৯, ১১:৪৬ পিএম

ঢাকাই সিনেমার আলোচিত নায়িকা পরীমনি ও সাংবাদিক তামিম হাসানের সঙ্গে প্রেমের গুঞ্জন অনেক দিন ধরে শোনা যাচ্ছিল। সম্পর্কের ব্যাপারে দুজনে অবশ্য কখনোই কোনো রাখঢাক করেননি। এবার সেই সম্পর্কের স্থায়ী রূপ পেতে যাচ্ছে। কোনো এক ভালোবাসা দিবসে তাঁরা বিয়ের আনুষ্ঠানিকতা সেরে নেবেন।

তার আগে ১৪ ফেব্রুয়ারি ভালোবাসা দিবসে তাঁরা দুজন বাগদান সেরে নিয়েছেন। এমনটাই নিশ্চিত করেছেন পরীমনির সঙ্গে সংশ্লিষ্ট একটি সূত্র।

পরী নিজের সোশ্যাল ওয়ালে কখনো বেড়াতে যাওয়ার ছবি পোস্ট করেন আবার কখনো বা নিজের তোলা ছবিও পোস্ট করেন। এবারো এর ব্যাতিক্রম হলো না।

&dquote;&dquote;বৃহস্পতিবার (১৮ এপ্রিল) নতুন কয়েকটি ছবি পোস্ট করে আবারও ভক্তদের মন জয় করলেন পরীমনি। তবে এবারের ছবিতে পরী নিজেকে ভিন্ন পরিচয়ে পরিচিত করেছেন। কেননা ক্যাপশনে তিনি লিখেন ‘শাশুড়ির বউমা’।

জানা যায়, পরীমনি তার শ্বশুর বাড়ির বড় বউ। শুধু তাই নয় শাশুড়ির সঙ্গেও রয়েছে তার ভাল সম্পর্ক। নিজেকে এতদিন প্রেমিকা বা বউ হিসেবে পরিচয় করিয়ে দিলেও পরীমনি যে শাশুড়ির লক্ষ্মী একটি বউ সেটা নতুন পরিচয় দেয়া দেখেই বুঝা যায়।

বিডি২৪লাইভ/এইচকে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: