প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

কুলিয়ারচরে মোটরসাইকেল-কাভার্ডভ্যান সংঘর্ষ, নিহত ১

প্রকাশিত: ০৬:০০ পূর্বাহ্ণ, ২২ এপ্রিল ২০১৯

ছবি: প্রতিনিধি

কিশোরগঞ্জের কুলিয়ারচরে কাভার্ডভ্যানের সাথে মুখোমুখি সংঘর্ষে রাজু ভূঞা (৩০) নামে এক মোটরসাইকল আরোহীর মৃত্যু হয়েছে।

রবিবার (২১ এপ্রিল) সকাল সোয়া ৯টার দিকে উপজেলার কুলিয়ারচর বাজার এবং দ্বাড়িয়াকান্দি বাসস্ট্যান্ড এর মধ্যবর্তী বেইলি সেতু এলাকায় এই দুর্ঘটনাটি ঘটে।

থানা সূত্রে জানা গেছে, নিহত রাজু ভূঞা মময়নসিংহ জেলার নান্দাইল উপজেলার আশিক ভূঞার ছেলে।

জানা যায়, কাভার্ডভ্যানটি দ্বাড়িয়াকান্দি বাসস্ট্যান্ড থেকে কুলিয়ারচর বাজারের দিকে এবং মোটরসাইকেলটি কুলিয়ারচর বাজার থেকে দাড়িয়াকান্দি বাসস্ট্যান্ড এর দিকে যাচ্ছিল। বেইলি সেতু এলাকায় কাভার্ডভ্যানের সাথে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হলে ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহী রাজু ভূঞার মৃত্যু হয়।

দুর্ঘটনার খবর পেয়ে কুলিয়ারচর ফায়ার সার্ভিস ষ্টেশনের অফিসার আবুল কালামের নেতৃত্বে ফায়ার লিডার আক্রামুল ইসলাম, ফায়ারম্যান সহিদ আলম ও ফায়ার ম্যান আরীফুল হক সহ একদল ফায়ার সার্ভিস কর্মী দ্রত ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করেন।

এছাড়া কুলিয়ারচর থানার এসআই আরীফ রব্বানী ঘটনাস্থলে গিয়ে কাভার্ডভ্যান ও মোটরসাইকেল সহ নিহতের লাশ থানায় নিয়ে যান।

এ বিষয়ে জানতে চাইলে ফায়ারম্যান আরীফুল হক জানান, রবিরার (২১ এপ্রিল) সকাল সোয়া ৯টার দিকে কুলিয়ারচর বাজারগামী একটি কাভার্ডভ্যান (ঢাকা মেট্টো-ঠ ১৪-০৫০৬) এর সাথে বিপরীত দিক থেকে আসা একটি মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় মোটরসাইকেলটি কাভার্ডভ্যানের চাকার নিচে চলে গেলে ঘটনাস্থলেই রাজু ভূঞার মৃত্যু হয়।

বিডি২৪লাইভ/টিএএফ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: