প্রচ্ছদ / স্পোর্টস / বিস্তারিত

বোলিং নয়, বিশ্বকাপের জন্য ব্যাটিং প্রস্তুতিতে মুস্তাফিজ!

২২ এপ্রিল ২০১৯ , ০৩:৪৮:২৬

দরজায় কড়া নাড়ছে ইংল্যান্ড বিশ্বকাপ। আর ৩৭ দিন পরেই শুরু হচ্ছে ক্রিকেটের এই মহাযজ্ঞ। বিশ্বকাপকে সামনে রেখে ইতিমধ্যে সব দেশ ১৫ সদস্যের স্কোয়াড ঘোষণা করেছে।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডও তাদের বিশ্বকাপ স্কোয়াড ঘোষণা করেছে। বিশ্বকাপকে সামনে রেখে সোমবার (২২ এপ্রিল) থেকে শুরু হয়েছে টাইগারদের বিশ্বকাপ প্রস্তুতি ক্যাম্প।

১৫ সদস্যের স্কোয়াডে থাকা ক্রিকেটারদের মধ্যে এই ক্যাম্পে যোগ দিয়েছেন মাত্র পাঁচ ক্রিকেটার। তারা হলেন, তামিম ইকবাল, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, মোস্তাফিজুর রহমান ও রুবেল হোসেন।

আজকের এই অনুশীলন ক্যাম্পে কাটার মাস্টার মোস্তাফিজুর রহমান বোলিং নয় বরং বিশ্বকাপের জন্য প্রস্তুতি নিয়েছেন ব্যাটিংয়ের উপর। বেশ কিছু বলকে মাঠের বাহিরে পাঠিয়েছেন বাঁ-হাতি এই ফাস্ট বোলার।

এই প্রথম বিশ্বকাপে অংশ নিচ্ছেন কাটার মাস্টার। ইংলিশ কন্ডিশনে ফাস্ট বোলার একটা সুবিধা পেয়ে থাকেন কিন্তু ঢাকা প্রিমিয়ার লিগের সময় পায়ের গোড়ালিতে চোট পান তিনি। যার করণ হতে পারে মুস্তাফিজের বোলিং অনুশীলন না করে ব্যাটিং অনুশীলন।

বিডি২৪লাইভ/আরআই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: