কুবি রোটার‌্যাক্ট ক্লাবের নতুন কমিটি ঘোষণা

প্রকাশিত: ২২ এপ্রিল ২০১৯, ০৫:২৮ পিএম

রোটার‌্যাক্ট ক্লাব অব কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের ২০১৯-২০ রোটা-বর্ষের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গনে অনুষ্ঠিত সর্বশেষ সভায় সংগঠনের নিজস্ব নির্বাচন প্রক্রিয়ায় নির্বাচিত এই কমিটি ঘোষণা করা হয়।

নির্বাচনে বিশ্ববিদ্যালয়ের পদার্থ বিজ্ঞান বিভাগের ৯ম ব্যাচের শিক্ষার্থী ফয়সাল আহমেদ সভাপতি এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হন লোকপ্রশাসন বিভাগের ৯ম ব্যাচের শিক্ষার্থী হারুন অর রশিদ (মামুন)।

কমিটিতে সহ-সভাপতি পদে আমিনুল ইসলাম, রাকিবুল ইসলাম রকি, আমজাদ হোসাইন ও ফারজানা ইয়াসমিন, যুগ্ন-সম্পাদক পদে তৃষ্ণা দত্ত, আরিফুর রহমান ও জোবায়ের হোসাইন কে নির্বাচিত করা হয়।

এ ছাড়া কোষাধ্যক্ষ পদে পলাশ সরকার, ক্লাব সার্ভিস ডিরেক্টর পদে রাসেল মাহমুদ ও মোহাম্মদ শাহজালাল, কমিউনিটি সার্ভিস ডিরেক্টর পদে আনম. তোহা, ইন্টান্যাশনাল সার্ভিস ডিরেক্টর পদে জান্নাতুল ফেরদাউস পপি, প্রফেশনাল ডেভলপমেন্ট সার্ভিস ডিরেক্টর পদে কুলছুম আক্তার ও ইশতিয়াক আহমেদ এডিটর এন্ড আইটি ডিরেক্টর পদে ফজলে রাব্বি, চীফ সার্জেন্ট এট আর্মস পদে আশরাফুল হক, সার্জেন্ট-এট-আর্মস পদে মাসুম বিল্লাহ এবং চীফ সার্জেন্ট এট আর্মস পদে মারুফ হোসাইনকে নির্বাচিত করা হয়।

সংগঠনটির উপদেষ্টা মন্ডলীর সদস্য করা হয় প্রতিষ্ঠাতা সভাপতি আহসান হাবীব, জয়নাল আবেদীন রনি, সাইফুল ইসলাম, মনিরুজ্জামান সানি এবং তারেক আহম্মেদকে।

বিডি২৪লাইভ/এজে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: