প্রচ্ছদ / স্পোর্টস / বিস্তারিত

টাইগারদের ঢিলেঢালা বিশ্বকাপ প্রস্তুতি

প্রকাশিত: ১১:৩০ পূর্বাহ্ণ, ২২ এপ্রিল ২০১৯

ছবি: সংগৃহীত

আর মাত্র ৩৭ দিন পর মাঠে গড়াবে ইংল্যান্ড বিশ্বকাপ। ক্রিকেটের এই মহাযজ্ঞকে সামনে রেখে এরইমধ্যে সব দল তাদের স্কোয়াড ঘোষণা করেছে।

এরই ধারাবাহিকতায় বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) গত ১৬ এপ্রিল ২০১৯ বিশ্বকাপের জন্য ১৫ সদস্যের স্কোয়াড ঘোষণা করেন। স্কোয়াডে থাকা ১৫ সদস্যদের নিয়ে আজ সোমবার (২২ এপ্রিল) থেকে শুরু হওয়ার কথা বিশ্বকাপের অনুশীলন ক্যাম্প।

কিন্তু সরজমিনে অনুশীলন ক্যাম্পে গিয়ে দেখা গেলো ভিন্ন কিছু। ঘোষিত ১৫ সদস্যের স্কোয়াডের মধ্যে ছিলেন না ১০ জন ক্রিকেটার।

তবে ঢাকা প্রিমিয়ার লিগ আবাহনীর হয়ে খেলছেন ওপেনার সৌম্য সরকার অনুশীলন ক্যাম্পে না আসলেও আবাহনীর হয়ে অনুশীলনে ছিলেন বিসিবির একাডেমিক মাঠে।

মাঠে অনুশীলন করেছেন ড্যাশিং ওপেনার তামিম ইকবাল, মুশফিকুর রহিম সাইলেন্ট কিলার খ্যাত মাহমুদুল্লাহ রিয়াদ, রুবেল হোসেন ও কাটার মাস্টার মোস্তাফিজুর রহমান।

মাঠে বেশ কিছুক্ষণ ঘাম ঝরিয়েছেন মাহমুদুল্লাহ রিয়াদ। দীর্ঘক্ষণ ধরে ব্যাটিংয়েও সময় দিয়েছেন এই অলরাউন্ডার। আজ রুবেল ও মোস্তাফিজ কেউই বোলিং করেন নি। এরা দুজনেই সময় দিয়েছেন ব্যাটিংয়ের উপর। যার কারণে বলা যায় টাইগারদের বিশ্বকাপের প্রস্তুতির প্রথম দিনটা একটু ঢিলেঢালা ভাবেই শুরু হয়েছে।

বিডি২৪লাইভ/আইএইচ/টিএএফ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: