প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

আমতলী উপজেলা চেয়ারম্যানের শপথ গ্রহণে স্থগিতাদেশ

২২ এপ্রিল ২০১৯ , ০৬:৩৮:০০

ছবি: সংগৃহীত

বরগুনার আমতলী উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী উপজেলা পরিষদ চেয়ারম্যান গোলাম সরোয়ার ফোরকানের শপথ গ্রহণের অনুষ্ঠানের উপর নিষেধাজ্ঞা দিয়েছে বরগুনার যুগ্ম জেলা জজ ও নির্বাচন ট্রাইব্যুনাল।

সোমবার (২২ এপ্রিল) ট্রাইব্যুনালে দায়ের করা প্রতিদ্বন্দ্বী চেয়ারম্যান প্রার্থী শামসুদ্দিন সজুর দায়ের করা মামলায় এই আদেশ দেন আদালতের বিচারক এ ই এম ইসমাইল হোসেন। মামলায় অভিযোগ করা হয়, গোলাম সরোয়ার ফোরকান একজন ঋণ খেলাফি। মামলার বাদী অভিযোগ করেন, গোলাম সরোয়ার ফোরকান পটুয়াখালী নিউটাউন শাখা রূপালি ব্যাংক থেকে ২৭ লক্ষ ৩৩ হাজার টাকার ঋণ গ্রহণ করে যথা সময় পরিশোধ না করায় তিনি ঋণ খেলাফি হিসাবে তালিকাভুক্ত হয়েছেন।

তিনি নির্বাচনের সময় মনোনয়ন পত্রে দেয়া হলফনামায় তিনি এই বিষয়টি গোপণ রেখেছেন। আদালত ২৫ এপ্রিল বরিশাল বিভাগীয় কমিশনারের দপ্তরে অনুষ্ঠিত শপথ গ্রহণে তার অংশগ্রহণ স্থগিত এবং রিটানিং কর্মকর্তাকে ২৪ ঘন্টার মধ্যে কারণ দর্শানোর আদেশ দিয়েছে আদালত। বাদীর পক্ষে মামলা পরিচালনা করেণ অ্যাড. জগদীশ  চন্দ্র।  

বিডি২৪লাইভ/এজে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: