প্রচ্ছদ / স্পোর্টস / বিস্তারিত

রাসেল-লরার অন্তরঙ্গ মুহূর্তের ভিডিও ভাইরাল! (ভিডিও)

২২ এপ্রিল ২০১৯ , ০৬:৫৪:০০

ছবি: ইন্টারনেট

ভয়ংকর, বিধ্বংসী, আগ্রাসী, আক্রমণাত্মক- একসঙ্গে অসংখ্য বিশেষণ জুড়ে দেওয়া যায় তার নামের পাশে। চলতি ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) দ্বাদশ আসরে এর প্রমাণ ব্যাট হাতে দিয়ে যাচ্ছেন আন্দ্রে রাসেল।

ক্যারিবীয় এই মহাতারকা পেয়েছেন ‘বাহুবলী’ উপাধি। ক্রিস গেইলের পর টি-টোয়েন্টির ক্রিকেটে সব থেকে বিধ্বংসী ব্যাটসম্যান বলা হচ্ছে বিশালদেহী এই অল-রাউন্ডারকে।

তবে এবার নতুন একটি উপাধি পেলেন বিধ্বংসী এই ব্যাটসম্যান। ক্রিকেটাঙ্গনে চুমুর জন্য ‘সিরিয়াল কিসার’ হিসেবে স্বীকৃত পেতে যাচ্ছেন ক্যারিবীয় এই মহাতারকা।

স্ত্রী জ্যাসিম লরার সঙ্গে প্রায়শঃই তাকে চুম্বনরত অবস্থায় দেখা যাচ্ছে। বলা হচ্ছে, ক্রিকেটারের স্ত্রীদের মধ্যে তিনিই নাকি সবচেয়ে আবেদনময়ী। সেইসব চুমুর দৃশ্য ছড়িয়ে পড়েছে সোশ্যাল সাইটেও।

গত বছর জ্যাসিমের সঙ্গে বিয়ের পর্ব সেরে ফেলেছেন রাসেল। এর আগে তারা দীর্ঘদিন প্রেম আর লিভ ইন করেছেন। প্রতিটি সফল পুরুষের সাফল্যের জন্য কোনো না কোনো নারীর অবদান থাকে। আন্দ্রে রাসেলের জন্য লরাই হলেন ভালো খেলার অনুপ্রেরণা। এই তরুণীকে নিজের ‘লেডি লাক’ বলে থাকেন জ্যামাইকান ক্রিকেট তারকা। লরার কিন্তু নিজের পেশাগত পরিচয়ও আছে। তিনি পেশায় এক জন মডেল ও ডিজাইনার।

এই মুহূর্তে আন্দ্রে রাসেল আইপিএলে খেলছেন। ব্যাটে বলে দাপিয়ে বেড়াচ্ছেন। তবে ব্যাট হাতেই তিনি প্রতিপক্ষ শিবিরে সবচেয়ে বেশি ত্রাসের সৃষ্টি করেছেন। হয়ে উঠেছেন কলকাতা নাইট রাইডার্সের তুরুপের তাস।

তবে তার দুর্দান্ত ফর্ম থাকা সত্ত্বেও গত ৫ ম্যাচে টানা পরাজয়ের স্বাদ পেতে হয়েছে নাইট রাইডার্সকে। শাহরুখ খানের দলের জন্য প্লে-অফ এখন অলীক স্বপ্ন হয়ে গেছে। একার চেষ্টায় আর কতই টানা যায় দলকে। তার চেয়ে চুমুই ভালো; স্ত্রীকে সময় দেওয়াটাওতো গুরুত্বপূর্ণ কাজ। তাই না?

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন...

বিডি২৪লাইভ/এআইআর

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: