প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

ধর্ষণ নির্যাতন হত্যার প্রতিবাদ লক্ষ্মীপুরে মানববন্ধন

২২ এপ্রিল ২০১৯ , ০৭:০৫:০০

ছবি: প্রতিনিধি

ইসমাই হোসেন রবিন,
লক্ষ্মীপুর থেকে:

নারীর প্রতি সহিংসতা রোধ এবং ফেনীর নুশরাত জাহান রাফি, মুন্সিগঞ্জে সেতুমন্ডল, গাজিপুরের সেলিনা গোমেজ, সারমিন আক্তার, চট্রগ্রামের মামনি দে ধর্ষণ, নির্যাতন, হত্যার প্রতিবাদ ও বিচারের দাবিতে লক্ষ্মীপুরে মানববন্ধন করেন বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ জেলা শাখা।

সোমবার (২২ এপ্রিল) বিকালে শহরের প্রেসক্লাবের সামনে ঘন্টা ব্যাপি এ মানববন্ধনের আয়োজন করে সংগঠনটি।

মানববন্ধনে বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ জেলা শাখার সভাপতি শংকর মজুদারের সভাপতিত্বে ও বাংলাদেশ ছাত্র যুব ঐক্য পরিষদের সভাপতি শিমুল সাহার পরিচালনায় বক্তব্য রাখেন, বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য এড. জহর লাল ভৌমিক, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য এড. শৈবাল কান্তি সাহা, হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের জেলা সভাপতি অ্যাড. রতন লাল ভৌমিক, সাধারণ সম্পাদক স্বপন চন্দ্র দেবনাথ,  পূজা উদযাপন পরিষদ জেলা শাখার সহ-সভাপতি প্রিয় লাল নাথ, সাধারন সম্পাদক স্বপন দেবনাথ, হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের কমলনগর উপজেলা সভাপতি এড. মিলন মন্ডল, সদর উপজেলা সভাপতি শিপন মজুমদার, বাংলাদেশ ছাত্র যুব ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক এড. প্রহলাদ রবি, যুগ্ম সাধারণ সম্পাদক বিপ্লব কর প্রমূখ।

এ সময় বক্তারা বলেন, সারাদেশে ধর্ষণ, নির্যাতন, হত্যা একটি ঘৃন্যতম ঘটনা। যারা ধর্ষণ ও  হত্যাকান্ড ঘটিয়েছে তাদের খুঁজে বাহির করে দৃষ্টান্ত মুলক শাস্তি দাবি করে প্রধানমন্ত্রীর কাছে। এমন ঘটনা যাতে পুনরাবৃত্তি না ঘটে সে ব্যাপারেও প্রশাসনের কাছে তারা দাবি জানান। 

বিডি২৪লাইভ/এজে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: