এম. সুরুজ্জামান

শেরপুর প্রতিনিধি

অটোরিকশা উল্টে স্কুল ছাত্র নিহত

২২ এপ্রিল, ২০১৯ ২২:০৫:০০

ছবি: সংগৃহীত

শেরপুরের শ্রীবরদীতে সিএনজিচালিত অটোরিকশা উল্টে খাদে পড়ে গিয়ে ছেলে নিহত ও বাবা আহত হয়েছেন। নিহত শিশুর নাম শাকিবুল ইসলাম (১১)। সে উপজেলার বকচর গ্রামের রফিকুল ইসলামের ছেলে এবং স্থানীয় একটি স্কুলের পঞ্চম শ্রেণির ছাত্র ছিল।

এ ঘটনায় আহত বাবা রফিকুলকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। সোমবার (২২ এপ্রিল) দুপুরে উপজেলার দহেরপাড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, সোমবার বেলা ১২টার দিকে রফিকুল তাঁর স্ত্রী ও শিশু পুত্রকে নিয়ে একটি সিএনজি অটোরিকশায় দহেরপাড় গ্রাম থেকে শ্রীবরদী উপজেলা সদরে আসছিলেন।

পথিমধ্যে দহেরপাড় এলাকায় অটোরিকশাটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে খাদে পড়ে যায়। এতে শিশু শাকিবুল ও তার বাবা রফিকুল গুরুতর আহত হয়।

পরে আশঙ্কাজনক অবস্থায় এলাকাবাসী তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক শাকিবুলকে মৃত বলে ঘোষণা করেন। আহত বাবা রফিকুল ইসলাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়েছেন।

বিডি২৪লাইভ/এজে

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: