প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

ফরিদপুরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষ, আহত ১৫

২৩ এপ্রিল ২০১৯ , ০৩:০০:০০

ছবি: প্রতিনিধি

হারুন-অর-রশীদ,
ফরিদপুর থেকে:

ফরিদপুরের সালথায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দেশীয় অস্ত্র নিয়ে দু-দল গ্রামবাসীর সংঘর্ষে অন্তত ১৫ জন আহত হয়েছে।

সোমবার (২২ এপ্রিল) সকালে উপজেলার ভাওয়াল ইউনিয়নের ইউসুফদিয়া গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় শটগানের রাবার বুলেট ও টিয়ারসেল নিক্ষেপ করে সংঘর্ষ নিয়ন্ত্রণে আনে পুলিশ। আহতদের ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, আধিপত্য বিস্তার নিয়ে সোমবার সকাল ৮ টার দিকে ইউসুফদিয়া বাজারে সাবেক উপজেলা চেয়ারম্যান মোঃ ওয়াহিদুজ্জামানের সমর্থক আনো মোল্যার সাথে স্থানীয় বিএনপি নেতা এনায়েত হোসেনের সমর্থক শিপন মোল্যার কথা কাটাকাটি ও হাতাহাতির ঘটনা ঘটে।

এরই সুত্রধরে উভয় দলের সমর্থকেরা দেশীয় অস্ত্র ঢাল-কাতরা, সড়কি-ভেলা, রামদা ও ইটপাটকেল নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। ৩ ঘন্টাব্যাপী চলে এ সংঘর্ষ। এতে আনো মোল্যা, আক্কাছ, আলমগীর মোল্যা, সিরাজুল ইসলাম, লুৎফর রহমান, পলাশ, শিপন, নুর আলম, সুমন, রাকিব সহ উভয় দলের অন্তত ২০ জন আহত হয়। আহতদের ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সালথা থানার অফিসার ইনচার্জ মোঃ দেলোয়ার হোসেন খান সাংবাদিকদের বলেন, সংঘর্ষের খবর পেয়ে সালথা থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে শটগানের ১০ রাউন্ড রাবার বুলেট, ৯টি টিয়ারসেল ও ২টি কালারিং টিয়ারসেল নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা হয়। এলাকায় পুলিশ মোতায়েন রয়েছে।

বিডি২৪লাইভ/এজে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: