প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

নায়িকা জ্যাকলিনের ‘আবেগঘন’ টুইট

২৩ এপ্রিল, ২০১৯ ১১:৩২:০০

ছবি: সংগৃহীত

শ্রীলঙ্কার রাজধানী কলম্বোতে গির্জা ও অভিজাত হোটেলে ৮ দফা সিরিজ বোমা হামলা ও আত্মঘাতী বিস্ফোরণে শোকাহত গোটা বিশ্ব।

হামলার পর শোকের ছায়া নেমে এসেছে সর্বত্র। বলিউড পাড়াতেও চলছে শোক। নৃশংস এ হামলার তীব্র নিন্দা জানিয়ে সোশ্যাল মিডিয়ায় আহত এবং নিহতের পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন বলিউড তারকারা।

সিদ্ধার্থ মালহোত্রা, অর্জুন কাপুর, আনুশকা শর্মা, স্বরা ভাস্কর, পরিনীতি চোপড়া, ভিকি কৌশল সহ অনেকেই টুইটারে শোক প্রকাশ করেছেন।

তবে বলিউডের জনপ্রিয় নায়িকা জ্যাকলিন ফার্নান্দেজের পিতৃভূমিতে ঘটে যাওয়া এমন ঘটনায় তার স্ট্যাটাসটি ছিল ‘আবেগঘন’। ওই স্ট্যাটাসের মাধ্যমে নিজের অনুভূতির কথা জানান শ্রীলঙ্কান বংশোদ্ভূত এই অভিনেত্রী।

টুইটারে জ্যাকলিন ফার্নান্দেজ লিখেছেন, ‘শ্রীলঙ্কায় বিস্ফোরণের খবরে আমি শোকাহত। ক্রমশ ছড়িয়ে চলেছে হিংসা। দুর্ভাগ্যজনকভাবে সবাই এ ধারাবাহিক হিংসাকে এড়িয়ে যাচ্ছে।’

অবশ্য শ্রীলঙ্কার ভয়াবহ ওই হামলার পর জ্যাকলিনের খোঁজ নিতে শুরু করেন তার ভক্তরা। জন্মসূত্রে তিনি শ্রীলঙ্কার নাগরিক হলেও থাকেন ভারতে। কিন্তু তার পরিবার থাকেন শ্রীলঙ্কায়। তাই সবার কৌতূহল ছিল জ্যাকলিন ফার্নান্দেজের পরিবার নিয়ে।

তবে প্রিয় তারকার টুইটের পর স্বস্তির নিঃশ্বাস ফেলেছেন জ্যাকলিনের ভক্তরা।

প্রসঙ্গত, শ্রীলঙ্কায় ভয়াবহ সিরিজ বিস্ফোরণে নিহতের সংখ্যা বেড়ে ৩১১ জনে দাঁড়িয়েছে। আহত হয়েছেন ৫০০ জন। নিহতের সংখ্যা আরও বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে। বোমা হামলার ঘটনায় এ পর্যন্ত ২৪ জনকে আটক করা হয়েছে। তবে কারা হামলা চালিয়েছে তা এখনো চিহ্নিত করতে পারেনি দেশটির সরকার।

রবিবার (২১ এপ্রিল) সকালে স্থানীয় সময় পৌনে ৯টার দিকে পরপর ৮টি জায়গায় বিস্ফোরণে কেঁপে ওঠে শ্রীলঙ্কা রাজধানী কলম্বো।

বিডি২৪লাইভ/টিএএফ

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: