কুমিল্লায় গৃহবধূকে গলাকেটে হত্যা

প্রকাশিত: ২৩ এপ্রিল ২০১৯, ০৯:২৫ পিএম

কুমিল্লায় জায়গা সম্পত্তি ও পূর্ব শত্রুতার জের ধরে পূর্ণ রানী বর্মণ (৫৫) নামে এক গৃহবধূকে গলাকেটে হত্যা করেছে বলে অভিযোগ করেন নিহতের কন্যা শোভা রানী।

জেলার হোমনা উপজেলার রঘুনাথপুর গ্রামের তুফানী বর্মণের স্ত্রী। মঙ্গলবার (২৩ এপ্রিল) সকাল ১০টার দিকে বাড়ির পাশের রঘুনাথপুর মাদ্রাসার পিছনের পরিত্যক্ত জায়গা থেকে রক্তাক্ত, গলা কাটা অবস্থায় কুমিল্লা লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

পূর্ণ রানীর মেয়ে শোভা রানী জানান, সোমবার দুপুর থেকে তার মাকে পাওয়া যাচ্ছিল না। এরপর সম্ভাব্য সকল স্থানে খোঁজ করেও তার মায়ের সন্ধান পাওয়া যায়নি। মঙ্গলবার সকালে মাদ্রাসার পিছনে তার মায়ের ক্ষত-বিক্ষত লাশ দেখে লোকজন বাড়িতে খবর দেয়। পরে হোমনায় থানায় খবর দিলে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

তিনি অভিযোগ করেন, পাশের বাড়ির নিতাই, গৌরাঙ্গ, হরিপদ ও দিলীপদের সাথে বাড়ির সীমানা নিয়ে তাদের বিরোধ রয়েছে। এ নিয়ে দুই মাস আগে তার বৌদি ববিতাকে তারা মারধর করে। এরপর তার মা পূর্ণ রানী বাদী হয়ে নিতাই, গৌরাঙ্গ ও হরিপদগংদের নামে হোমনায় থানায় একটি সাধারণ ডায়েরি করেন। তারাই আমার মাকে হত্যা করে ঘটনাটি ভিন্নখাতে প্রবাহিত করার জন্য উঠে পড়ে লেগেছে।

এ বিষয়ে হোমনা থানার ওসি (তদন্ত) কাজী নাজমুল ইসলাম জানান, গলায়সহ বিভিন্ন স্থানে ধারালো ছুরির আঘাত রয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য কুমেক হাসপাতালে পাঠানো হয়েছে। এ বিষয়ে মামলা প্রক্রিয়াধীন।

বিডি২৪লাইভ/এজে
 

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: