সেই ছাত্রলীগ নেতার দশ দিনের জেল

প্রকাশিত: ২৩ এপ্রিল ২০১৯, ০৯:৩১ পিএম

ময়মনসিংহের মুক্তাগাছায় শিক্ষিকাকে ইভটিজিং ও লাঞ্চিত করার অভিযোগে ছাত্রলীগ নেতা মমিনুল ইসলামকে দশ দিনের জেল দিয়েছে ভ্রাম্যমান আদালত। মমিনুল ইসলাম মুক্তাগাছা শহীদ স্মৃতি সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক।

মুক্তাগাছা উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ব্রাহ্মমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট সুবর্ণা সরকার দশ দিনের বিনাশ্রম কারাদণ্ড দিয়ে জেলে পাঠিয়েছে।

মঙ্গলবার (২৩ এপ্রিল) সকালে মুক্তাগাছা উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে এ আদেশ দেয়া হয়।

এর আগে সোমবার (২২ এপ্রিল) মুক্তাগাছা শহরের বড়হিস্যা বাজারের কালি মন্দিরের সামনে  থেকে রাত ১১টার দিকে মমিনুলকে গ্রেফতার করে পুলিশ।

উল্লেখ্য, বুধবার ( ১৭ এপ্রিল) মুক্তাগাছা শহরের কালীবাড়ি পুকুর ঘাট এলাকায় মুক্তিযোদ্ধা আমিন আহমেদ'র মেয়ে মুক্তাগাছা পৌর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের স্কুল শিক্ষিকা আইনুন নেছা তার সন্তানকে স্কুলে দিয়ে ফেরার সময় ছাত্রলীগ নেতা মমিনুল ইসলাম মোটরসাইকেল দিয়ে শিক্ষিকার শরীরে ইচ্ছাকৃত ভাবে ধাক্কা দেয়। ওই শিক্ষিকা তার প্রতিবাদ জানালে অকথ্য ভাষায় গালাগালি করে এবং ৩০ মিনিট রাস্তার উপরে দাড় করিয়ে রাখে। 

পরে ওই শিক্ষিকা তার ভাই, মুক্তাগাছা শহীদ স্মৃতি সরকারী কলেজ ছাত্রলীগের সভাপতি রকিব উদ্দিন আহমেদকে খবর দিলে তিনিও ঘটনাস্থলে আসেন। পরে তাকেও অকথ্য ভাষায় গালাগালি করেন। এ বিষয়ে ঘটনার দিন রাতেই মুক্তাগাছা থানায় অভিযোগ দায়ের করেন।

বিডি২৪লাইভ/এজে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: