প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

আহমদ শরীফকে তুলোধুনা!

প্রকাশিত: ০৪:৫২ অপরাহ্ণ, ২৩ এপ্রিল ২০১৯

ছবি: ইন্টারনেট থেকে

অভিনেতা আহমেদ শরীফ ও তার স্ত্রীর চিকিৎসার জন্য ৩৫ লাখ টাকা অনুদান দিয়েছেন প্রধানমন্ত্রী। এরপর থেকেই সামাজিক মাধ্যম ফেসবুকে সমালোচিত ও তিরস্কৃত হচ্ছেন তিনি। শত শত মানুষ আহমদ শরীফকে তীর্যক ভাষায় তুলোধুনা করছেন।

শুধু এখানেই শেষ না, চিকিৎসার অনুদান গ্রহণের দিনই আহমেদ শরীফ একজন প্রযোজক-পরিচালকের মেয়ের বিয়েতে সস্ত্রীক হাজির হন। এর পর তার অসুস্থতা আর অনুদান নিয়ে সমালোচনা বেড়ে যায়।

অসুস্থতা ও চিকিৎসার জন্য অনুদান নেয়া ব্যক্তি কী করে জমকালো অনুষ্ঠানে উপস্থিত হন তা নিয়ে বিতর্ক শুরু হয়। তিনি আসলেই অনুদান পাওয়ার যোগ্য কিনা সে বিষয়ে প্রশ্ন ওঠে।

আহমদ শরীফ দরিদ্র নয় সেটা প্রমাণ করতে তার মজবুত অর্থনৈতিক অবস্থান তুলে ধরেন অনেকে।

এ নিয়ে বিভিন্ন গণমাধ্যমে জানানো হয়, সিনেমায় অভিনয় ছাড়াও আহমেদ শরীফ ডেনিম গ্রুপের এক্সিকিউটিভ ডিরেক্টর। উত্তরায় তার হাউজিং ব্যবসা আছে। তাছাড়া বিজিএমই’র সাবেক সভাপতি সিদ্দিকুর রহমান আহমেদ শরীফের বড় ভাই।

প্রসঙ্গত, আহমেদ শরীফ আট শতাধিক বাংলা চলচ্চিত্রে অভিনয় করেছেন। খলনায়ক হিসেবে সফল হলেও অনেক চলচ্চিত্রে ভিন্ন চরিত্রেও অভিনয় করেন তিনি। তার উল্লেখযোগ্য চলচ্চিত্রের মধ্য রয়েছে অরুণোদয়ের অগ্নিসাক্ষী, দেনমোহর (১৯৯৬), তিন কন্যা (১৯৮৫) ও বন্দুক।

চলচ্চিত্রে অভিনয়ের পাশাপাশি আহমেদ শরীফ টেলিভিশনের জন্য কিছু নাটক-টেলিফিল্ম নির্মাণ করেন। ২০০১ সালে প্রথম নির্মাণ করেন টেলিফিল্ম ‘ক্ষণিক বসন্ত’।

বিডি২৪লাইভ/এএস

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: