সর্টিং সেন্টার চালু করল দারাজ

২৩ এপ্রিল ২০১৯ , ১১:৫৩:৪০

ছবি: সংগৃহীত

রাজধানীর তেজগাঁওয়ে অবস্থিত ৪৬ হাজার বর্গফুটের বেশি জায়গার সর্টিং সেন্টার চালু করেছে অনলাইন শপিং প্ল্যাটফর্ম দারাজ বাংলাদেশ লিমিটেড।

মঙ্গলবার (২৩ এপ্রিল) সর্টিং সেন্টারটি উদ্বোধন করেন, ডাক, টেলিযোগাযোগ ও তথ্য প্রযুক্তি মন্ত্রী মোস্তাফা জব্বার।

এ সময় উপস্থিত ছিলেন, দারাজ গ্রুপের দুই চিফ এক্সিকিউটিভ অফিসার বিয়ারকে মিক্কেলসেন ও জোনাথন ডোয়ার এবং দারাজ বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর সৈয়দ মোস্তাহিদল হক, বাংলাদেশ ডাক বিভাগের মহাপরিচালক সুধাংশু শেখর ভদ্র, সাবেক মহাপরিচালক সুকান্ত কুমার মন্ডল প্রমুখ।

সৈয়দ মোস্তাহিদল হক বলেন, আমরা দেশের সর্ববৃহৎ সর্টিং সেন্টারটি সফলভাবে উদ্বোধন করতে পেরে অত্যন্ত আনন্দিত, এটি অনেকটাই সম্ভব হয়েছে কাস্টমারদের দারাজের প্রতি অগাধ ভালবাসা ও বিশ্বাস রাখার কারনে। আশা করছি দেশের সকল মানুষের ভালবাসায় আমরা ভবিষ্যতে আরও অনেক দূর এগিয়ে যেতে পারব ও দারাজের আরও অনেক বড় প্রকল্প বাস্তবায়নে সক্ষম হব।

উল্লেখ্য, দারাজের রয়েছে ই-কমার্স ওয়্যারহাউজ ও সর্টিং সেন্টারের পাশাপাশি ৫০০ টি ফ্লিট, ৪০ লাখেরও বেশি পণ্য ও দেশের ৩২ টি জেলায় ৩৮ টি ডেলিভারি হাব।

বিডি২৪লাইভ/এমএম/এমআর

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: