আক্কাস আল মাহমুদ রিদয়

বুড়িচং, কুমিল্লা প্রতিনিধি

বুড়িচংয়ে ৯টি ইউনিয়ন

মাদক ও ধূমপানের বিরুদ্ধে র‌্যালী ও আলোচনা সভা

২৪ এপ্রিল, ২০১৯ ০৫:০০:০০

ছবি: প্রতিনিধি

‘এসো সবাই মিলে শপথ করি, মাদক ও ধূমপানমুক্ত সমাজ গড়ি’ এ স্লোগানকে সামনে রেখে মাদক ও ধূমপান বিরোধী ঐক্য পরিষদ (মাধূবী) এর উদ্যোগে কুমিল্লা জেলার বুড়িচং উপজেলার ৯টি ইউনিয়নের প্রায় ১২শত শিক্ষার্থী ও প্রশাসনিক সকল দপ্তরের কর্মকর্তা এবং সাংবাদিকদের সাথে নিয়ে মঙ্গলবার (২৩ এপ্রিল) ১১ টায় এক বিশাল র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা সদরের প্রধান প্রধান সড়কে প্রদক্ষিণ শেষে উপজেলা চত্ত্বরে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠিত সভায় মাধূবীর প্রতিষ্ঠাতা এস আই মো: ইয়াছিন মিয়া এর পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন।

বক্তারা বলেন, মাদক, দেশ তথা একটি জাতিকে ধ্বংসের পথে নিয়ে যায়। মাদক থেকে বাদ পড়ছে না শিশুটিও। আমরা যদি সকলে ঐক্যবদ্ধ না হই এবং মাদকের বিরুদ্ধে প্রতিবাদ না করি তাহলে অচিরেই এই সোনার দেশ ধ্বংসের দিকে চলে যাবে। মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশ মোতাবেক মাদক নিমূল করতে হলে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা ইমরুল হাসান, বুড়িচং থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সাফায়েত হোসেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোহাম্মদ শহিদুল করিম, বুড়িচং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব শাহ আলম, সাংবাদিক মোসলেহ উদ্দিন, সাংবাদিক কাজী খোরশেদ আলম, সাংবাদিক জহিরুল হক বাবু, মাধূবী’র সদস্য মো: সহিদুল ইসলাম মাস্টার, গীতিকবি ও সাংবাদিক আক্কাস আল মাহমুদ হৃদয়, নেয়ামত উল্লাহ মাস্টার, আবির হোসেন, সাইফুল ইসলামসহ সকল সদস্যবৃন্দ।

বিডি২৪লাইভ/এজে

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: