প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

ইমরুল নুর

বিনোদন প্রতিবেদক

বিজ্ঞাপনে নিশো-মেহজাবিন

২৪ এপ্রিল, ২০১৯ ১৪:৫৭:০০

ছবি: সংগৃহীত

টিভি নাটকের জনপ্রিয় অভিনেত্রী মেহজাবিন। প্রতিদিনই নাটকের শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন। ইউটিউব ও টিভি দুই মাধ্যমেই সরব এই অভিনেত্রী। ছোট পর্দার দর্শকের কাছে তিনি দারুণ সমাদৃত। গেল বৈশাখেও এই অভিনেত্রী বাজিমাত করেছেন। প্রশংসিত হয়েছে তার অভিনীত নাটকের মাধ্যমে। সামনেই আসছে ঈদ। ঈদকে ঘিরেই এখন ব্যস্ত রয়েছেন তিনি। নাটকের বাইরে এখন খুব কমই দেখা মিলে তার। অনেকদিন পর এবার বিজ্ঞাপনে হাজির হয়েছেন ছোট পর্দার এই সুপারস্টার।

সম্প্রতি রাজধানীর কোক স্টুডিওতে একটি বিজ্ঞাপনচিত্রের শুটিং শেষ করেছেন মেহজাবিন। রাঙাপরী মেহেদির নতুন এই বিজ্ঞাপনচিত্রটি নির্মাণ করেন মিজানুর রহমান আরিয়ান। এই বিজ্ঞাপনে মেহজাবিনের সাথে জুটি বেঁধেছেন জনপ্রিয় ও ভার্সেটাইল অভিনেতা আফরান নিশো। এবারই প্রথম তারা জুটি হয়ে একটি বিজ্ঞাপনচিত্রের মডেল হয়েছেন।

বিজ্ঞাপনচিত্রটি প্রসঙ্গে মেহজাবিন বলেন, ‘এখন নাটকের বাইরে তেমন কাজ করা হয় না। আর অনেকদিন পর বিজ্ঞাপনে কাজ করলাম। যেহেতু সামনে ঈদ আর ঈদ মানেই মেহেদির আলাদা গ্রহণযোগ্যতা। সবকিছু মিলিয়েই কাজটি করা হয়েছে। আমাকে ভিন্ন লুকেই দেখতে পাবেন দর্শক।’

আফরান নিশো বলেন, বিজ্ঞাপনে কাজ করি না বললেই চলে। এই কাজটার কনসেপ্ট ভালো লাগলো আর সহশিল্পী ও নির্মাতা সবকিছু মিলিয়ে এটি করেছি। মেহজাবিনের সাথে বিজ্ঞাপনে প্রথম কাজ। এখানে আমাদেরকে বিয়ের সাজে দেখা যাবে।

আজ বুধবার (২৪ এপ্রিল) থেকে প্রায় সব স্যাটেলাইট চ্যানেলে এই বিজ্ঞাপনচিত্রটি প্রচার করা হবে।

বিডি২৪লাইভ/আইএন/টিএএফ

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: