প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু

অভিনেতা সালেহ আহমেদ আর নেই

২৪ এপ্রিল ২০১৯ , ০৩:১০:০০

ছবি: সংগৃহীত

টিভি পর্দার জনপ্রিয় অভিনেতা সালেহ আহমেদ। হুমায়ূন আহমেদের অসংখ্য নাটকে অভিনয় করে দর্শকের হৃদয়ে নিজের স্থান করে নিয়েছেন জনপ্রিয় এই অভিনেতা।

দীর্ঘদিন ধরেই বার্ধক্যজনিত অসুখে ভুগছিলেন নন্দিত এই অভিনেতা। মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে অবশেষে আজ দুপুরে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)।

বুধবার (২৪ এপ্রিল) বেলা ২টা ৩৩ মিনিটে রাজধানীর অ্যাপোলো হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন তিনি। তার মামাতো ভাই অভিনেতা আহসানুল হক মিনু এই তথ্য নিশ্চিত করেছেন।

নানা রোগে আক্রান্ত হয়ে সালেহ আহমেদ গত দুই বছর বিছানায় শুয়ে কাটিয়েছেন। ২০১১ সালে স্ট্রোকের পর থেকে তার চিকিৎসার খরচ বহন করতে হিমশিম খাচ্ছিল এই অভিনেতার পরিবারের সদস্যরা। জানুয়ারিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই অভিনেতার পাশে দাঁড়ান তার চিকিৎসার জন্য ২৫ লাখ টাকা দেন সঞ্চয়ী পত্র হিসেবে। এখন সেই টাকাতেই চিকিৎসা চলছিল।

হঠাৎ করে শারীরিক অবস্থা গুরুত্বর হলে তাকে রাজধানীর অ্যাপোলো হাসপাতালের সিসিইউতে নেওয়া হয়। সেখানেই তিনি ইন্তেকাল করেন।

সালেহ আহমেদে বগুড়ার সারিয়াকান্দিতে জন্মগ্রহণ করেন। জনস্বাস্থ্য প্রকৌশল অধিদফতরে চাকরির পাশাপাশি ময়মনসিংহে অমরাবতী নাটমঞ্চের সঙ্গে যুক্ত ছিলেন এই অভিনেতা। স্বাধীনতার আগে বিটিভিতে তিনি নিয়মিত অভিনয় করতেন।

বিডি২৪লাইভ/আইএন/টিএএফ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: