প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

সিনেমা হলে অশ্লীল ছবি প্রদর্শন বন্ধে মানববন্ধন

২৪ এপ্রিল ২০১৯ , ০৪:০৩:০০

ছবি: প্রতিনিধি

নাটোরের গুরুদাসপুরে দি মইনুল সিনেমা হলে ইংরেজী ও বাংলা অশ্লীল ছবি প্রচারের বিরুদ্ধে মানববন্ধন ও প্রতিবাদ জানিয়েছেন এলাকাবাসী। উপজেলা সচেতন নাগরিকবৃন্দের আয়োজনে বুধবার (২৪ এপ্রিল) সকাল ১০টায় পৌরসদরের চাঁচকৈড় বাজার এলাকায় ওই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

স্থানীয় সংসদ সদস্য ও প্রশাসনের হস্তক্ষেপ চেয়ে বক্তারা বলেন- সিনেমা, গান, নাটক, সমাজের দর্পণ হিসেবে আমরা জানতাম, কিন্তু গুরুদাসপুরে কিছু অসৎ ব্যক্তি কুরুচিপূর্ণ ছবি সিনেমা হলে প্রদর্শণের মাধ্যমে সমাজকে কুলুষিত করছে। যার ফলে শিক্ষার্থীসহ যুবক ভাই-বোনেরা পথভ্রষ্ট হচ্ছে। যা আগামী প্রজন্মের জন্য ভয়াবহ।

ওই সিনেমা হলের দায়িত্বে থাকা আনিসুর রহমান এ প্রতিবেদককে বলেন, এ ব্যাপারে আমি কিছুই জানিনা। নিউজ করার মত কিছু ঘটলে অবশ্যই নিউজ করবেন।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মিজানুর রহমান বলেন, সিনেমা হলে নীল ছবি প্রচার করা যাবেনা। এমনটি ঘটলে তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

গুরুদাসপুর থানার ওসি (তদন্ত) মো. আনারুল ইসলাম বলেন, এ ব্যাপারে অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

মানববন্ধনে বিশিষ্ট ব্যবসায়ী চাঁচকৈড় বস্ত্র ব্যবসায়ী মালিক সমিতির সভাপতি হাজী মো. মিজানুর রহমান তালুকদারের সভাপতিত্বে পৌর নাগরিক কমিটির সভাপতি ইমাম হাছাইন পিন্টু স্যার প্রধান অতিথির বক্তব্য রাখেন। 

অন্যদের মধ্যে চাঁচকৈড় বস্ত্র ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক আব্দুল মজিদ রান্টু, সাবেক কাউন্সিলর মতিয়া পারভিন, আব্দুস সালাম, মক্কা বস্ত্রালয়ের মালিক হাজী ইউনুস আলী, ছাত্রসমাজের শাহাবুদ্দিন সাধীন প্রমুখ বক্তব্য রাখেন।

বিডি২৪লাইভ/এজে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: