নওগাঁর সাপাহার উপজেলা চেয়ারম্যানের দায়িত্ব গ্রহণ

প্রকাশিত: ২৪ এপ্রিল ২০১৯, ০৫:৩৫ পিএম

নওগাঁর সাপাহার ৫ম উপজেলা পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান, মহিলা ভাইস চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান এর দায়িত্ব গ্রহণ অনুষ্ঠান উপজেলা পরিষদ সভাকক্ষে বুধবার (২৪ এপ্রিল) বেলা ১১টায় অনুষ্ঠিত হয়েছে।

নব-নির্বাচিত চেয়ারম্যান আলহাজ শাহজাহান হোসেন, ভাইস চেয়ারম্যান আব্দুর রশিদ ও মহিলা ভাইস চেয়ারম্যান নার্গিস সরকার দায়িত্বভার গ্রহণ করেছেন। নব-নির্বাচিত চেয়ারম্যানদের দায়িত্ব বুঝিয়ে দেন ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী অফিসার সহকারী কমিশনার (ভূমি) সোহরাব হোসেন।

দায়িত্ব গ্রহণকালে নবনির্বাচিত চেয়ারম্যান আলহাজ্ব শাহজাহান হোসেন বলেন, সর্বপ্রথমে সাপাহার উপজেলা পরিষদকে ঢেলে সাজাব এবং একটি মাদক মুক্ত, জঙ্গি মুক্ত ও বাল্যবিবাহ মুক্ত মডেল উপজেলা হিসেবে গড়ে তুলব ইনশাহ্ আল্লাহ্।

তিনি আরও বলেন, উপজেলা পরিষদের সকল দপ্তরের কর্মকর্তা কর্মচারী ও উপজেলাবাসীকে সাথে নিয়ে এক যোগে কাজ করলে অল্প দিনেই সাপাহার উপজেলা নওগাঁ জেলার অন্যতম ও মডেল উপজেলা হিসেবে গড়ে উঠবে। এসময় তিনি উপজেলাকে ঢেলে সাজানোর জন্য সকলের সহযোগীতা চান।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, সেখানে নওগাঁ জেলা পরিষদের সদস্য মান্মথ সাহা, ফাহিমা বেগম, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আলহাজ্ব ওমর আলী, বিদায়ী মহিলা ভাইস চেয়ারম্যান মোরশেদা পারভীন, ইউপি চেয়ারম্যানবৃন্দ সহ সরকারী সকল কর্মকর্তাগণ প্রমুখ।

শেষে নব নির্বাচিত চেয়ারম্যান আলহাজ শাহজাহান হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান নার্গিস সরকার ও ভাইস চেয়ারম্যান আব্দুর রশিদকে ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী কমিশনার (ভূমি) সোহরাব হোসেন স্ব-স্ব আসনে বসান এবং সরকারী কর্মকর্তাগণ চেয়ারম্যান ও ভাইসচেয়ারম্যানদের সংবর্ধনা দেন।

বিডি২৪লাইভ/এজে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: