প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

শেরপুরে জেলা ক্রীড়া সংস্থার নতুন কমিটির দায়িত্ব গ্রহণ

২৪ এপ্রিল ২০১৯ , ০৬:৩১:০০

ছবি: প্রতিনিধি

শেরপুর জেলা ক্রীড়া সংস্থার ৪ বছর মেয়াদী নব-নির্বাচিত কার্যকরি পরিষদের দায়িত্ব গ্রহণ ও পরিচিতি সভা বুধবার (২৪ এপ্রিল) জেলা ক্রীড়া সংস্থার সম্মেলন কক্ষ রজনীগন্ধ্যা মিলনায়তনে অনুষ্ঠিত হয়।

জেলা প্রশাসক আনার কলি মাহবুব এতে সভাপতিত্ব করেন। সাধারণ সম্পাদক নাজিমুল হক নাজিমের সঞ্চালনায় নতুন কমিটির কর্মকর্তারা বক্তব্য রাখেন।

এ সময় বক্তারা নতুন নতুন খেলোয়াড় সৃষ্টির লক্ষে উপজেলা ক্রীড়া সংস্থাগুলোকে গতিশীল করা, বিভিন্ন খেলাধুলার প্রশিক্ষণের ব্যবস্থা করা, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও এলাকার মাঠ সংরক্ষণ ও সংস্কারের উদ্যোগ গ্রহণ এবং প্রাক্তন ও জাতীয় পর্যায়ে অবদান রাখা ক্রীড়াবিদ-সংগঠকদের সম্মাননা প্রদান এবং বেশী বেশী খেলার আয়োজন করার উপর গুরুত্ব আরোপ করেন।

নবীন-প্রবীণের সমন্বয়ে গঠিত নতুন কমিটির নেতৃবৃন্দ নব উদ্যমে জেলার ক্রীড়াঙ্গন খেলা সচল রাখতে ভুমিকা রাখবেন বলে সভার সভাপতি জেলা প্রশাসক আনার কলি মাহবুব আশাবাদ ব্যক্ত করেন।

গত ২৮ মার্চ নাজিমুল হক নাজিমকে সাধারণ সম্পাদক করে ৩১ সদস্য বিশিষ্ট জেলা ক্রীড়া সংস্থার নতুন কমিটি নির্বাচিত হন। সভা শুরুর আগে জেলা ক্রীড়া সংস্থার দাবা প্রতিযোগিতা-২০১৯ ও ১ম স্কুল (অ-১৬) দাবা প্রতিযোগিতা-২০১৯ বিজয়ী ও অংশগ্রহণকারীদের মাঝে পুরষ্কার বিতরণ করা হয়। 

দবিডি২৪লাইভ/এজে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: