প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

শেরপুরে জেলা তথ্য অফিসের প্রেস ব্রিফিং

২৪ এপ্রিল ২০১৯ , ০৬:৩৭:০০

ছবি: প্রতিনিধি

শেরপুরে উন্নত রাষ্ট্র ও জাতিগঠন বিষয়ে জনগণকে উদ্বুদ্ধ এবং সম্পৃক্তকরণের লক্ষ্যে প্রেস ব্রিফিং করেছে জেলা তথ্য অফিস।

বুধবার (২৪ এপ্রিল) দুপুরে শহরের খরমপুরস্থ জেলা তথ্য অফিস কার্যালয়ে এ ব্রিফিং করেন জেলা তথ্য অফিসার তাহলিমা জান্নাত লিনা।

এ সময় জেলা তথ্য অফিসার বলেন, আপনারা গণমাধ্যম কর্মীরা হলেন তথ্য অফিসের প্রাণ। আমাদের তথ্য অফিসের একটি অপরিহার্য অংশ হচ্ছে সাংবাদিকরা। বর্তমান সরকার দেশের অভূতপূর্ব উন্নয়ন করেছে এবং নিরলসভাবে করে যাচ্ছে। তারই অংশ হিসেবে শেরপুরের বিভিন্ন দৃশ্যমান উন্নয়ন হয়েছে। বর্তমান প্রধানমন্ত্রী, জাতির জনক বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা যে ১০টি বিশেষ উদ্যোগ গ্রহন করেছে তার বাস্তবায়নে আপনাদের ভূমিকা কোন অংশেই কম না।

তাই আমি সরকারের উন্নয়ন গুলোর প্রচারণা কামনা করছি। তিনি জেলার পাঠকপ্রিয় অনলাইন গণমাধ্যমের প্রশংসা করে আরও বলেন, অনলাইন গণমাধ্যম গুলো যেভাবে সব সময় প্রচার প্রচারণায় আছে ঠিক সেইভাবে প্রিন্ট পত্রিকাগুলো কার্যকর ভূমিকা রাখছে না। তাই আমি জেলার প্রিন্ট পত্রিকাগুলোসহ জাতীয় দৈনিকগুলোতে শেরপুরের খবর বেশি বেশি কভার দেয়ার অনুরোধ করছি।

প্রেস ব্রিফিং এ শেরপুর প্রেসক্লাবের সভাপতি শরিফুর রহমান, সিনিয়র সাংবাদিক অ্যাডভোকেট আখতারুজ্জামান, জেলা সহকারী তথ্য অফিসার ইব্রাহিম মোল্লা সুমন সহ অন্যান্য গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।

দবিডি২৪লাইভ/এজে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: