প্রচ্ছদ / ক্যাম্পাস / বিস্তারিত

জাবি ছাত্রীকে উত্ত্যক্ত করায় গণধোলাই

২৪ এপ্রিল ২০১৯ , ০৮:৪১:০০

ছবি: প্রতিনিধি

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রীকে বাসে উত্ত্যক্ত করার অভিযোগে গণধোলাইয়ের শিকার হয়েছেন এক বখাটে যুবক। গণধোলাইয়ের শিকার ওই বখাটের নাম রনি আহমেদ। তিনি ফরিদপুরের মধুখালী গ্রামের মোক্তার আহমেদের ছেলে। বখাটে যুবক সাভারের জিকা গার্মেন্টস ফাক্টরিতে কর্মরত ও সাভার সংলগ্ন ইমান্দিপুর এলাকার মালেক সাহেবের বাড়িতে ভাড়া থাকে বলে জানা গেছে।

খোঁজ নিয়ে জানা যায়, ভূক্তভোগী ছাত্রী ঢাকা থেকে বাসে করে ফেরার পথে পাশের সিটে বসে থাকা বখাটে যুবক মোবাইলে ছবি ধারণ করে এবং ব্যাঙ্গাত্বক উক্তি করে মুখ ভ্যাংচায়। পরে টের পেয়ে ভূক্তভোগী ছাত্রী যুবকের হাত থেকে মোবাইল কেড়ে নিয়ে চেক করে দেখতে পান তার (ছাত্রী) লুকিয়ে তোলা ৩ টি ছবি রয়েছে। প্রমাণ পাবার পরই তিনি (ছাত্রী) তার সহপাঠীদের ফোনে বিষয়টি জানান। এরপর বাস বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটক ডেইরী গেটে আসলে ঐ যুবককে গণধোলাই দেয় উপস্থিত শিক্ষার্থীরা।

খবর পেয়ে বিশ্ববিদ্যালয়ের প্রধান নিরাপত্তা কর্মকর্তা সুদীপ্ত শাহিন ও নিরাপত্তা কর্মী দাউদ মোল্লা ঘটনাস্থলে উপস্থিত হলে বখাটেকে তাদের হাতে সোপর্দ করেন শিক্ষার্থীরা। পরে ঐ যুবক নিরাপত্তা অফিসে প্রাথমিক জিজ্ঞাসাবাদে তার কৃতকর্মের বিষয়টি স্বীকার করলে ও ভবিষ্যতে আর এরকম অপরাধ না করার নিশ্চয়তা দিলে মুচলেকা নিয়ে তাকে ছেড়ে দেওয়া হয়।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রধান নিরাপত্তা কর্মকর্তা সুদীপ্ত শাহীন বলেন, বখাটে যুবক তার কর্মকান্ডের কথা প্রাথমিক জিজ্ঞাসাবাদে শিকার করেছে এবং ভবিষ্যতে এ রকম অনৈতিক কাজে না জড়ানোর আশ্বাস দিয়েছে ফলে তার মুচলেকা নিয়ে ছেড়ে দিয়েছি।

বিডি২৪লাইভ/এজে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: