কেন মা এবং পরিবারের সঙ্গে থাকেন না, জানালেন মোদি

২৪ এপ্রিল, ২০১৯ ২২:২৩:৫৭

ছবি: ইন্টারনেট থেকে

বলিউড অভিনেতা অক্ষয় কুমারকে দেয়া এক অরাজনৈতিক সাক্ষাৎকারে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি জানিয়েছেন কেন তিনি নিজের মা কিংবা পরিবারের কোন সদস্যের সঙ্গে থাকেন না।

বুধবার (২৪ এপ্রিল) রাজধানী নয়াদিল্লির লোক কল্যাণ মার্গে প্রধানমন্ত্রীর বাসভবনে এই সাক্ষাৎকারটি নেন অক্ষয় কুমার।

নিজের মা কিংবা পরিবারের অন্য সদস্যদের সঙ্গে বসবাস করেন না কেন? অক্ষয় কুমারের এমন এক প্রশ্নের জবাবে নরেন্দ্র মোদি বলেন, আমি যখন খুব ছোট ছিলাম, সেই সময় সব ধরনের সম্পর্ক ছিন্ন করেছিলাম। জীবনের একেবারে গোড়াতেই আমি সবকিছু ছেড়েছি। আমার একটি প্রশিক্ষণ ছিল যে কারণে আমি সব সম্পর্ক ছিন্ন করতে সক্ষম হয়েছি।

তিনি প্রশ্নের জবাবে আরও বলেন, যখন আমি বাড়ি ছেড়ে ছিলাম, তখন অন্যদের মতো আমারও কষ্ট হয়েছিল। কিন্তু এখন আর হয় না। মা আমাকে বলেন, আমার বাড়িতে থেকে তিনি কী করবেন? আমার সঙ্গে কী নিয়ে কথা বলবেন? রাতে ফিরতে দেরি হয় বলেও মা রেগে যান। মা আমার কাছে টাকা পাঠান। আমি যখন তার সঙ্গে দেখা করতে যাই, তখন তিনি আমাকে সোয়া রুপি করে দেন। মা আমার কাছে কোন কিছুই প্রত্যাশা করেন না। আমার পরিবারের জন্য সরকারের কোনো অর্থ ব্যয় হয় না।

দেশটির চলমান লোকসভাকে কেন্দ্র করে অক্ষয়ের নেয়া সাক্ষাৎকারে মদি এসব কথা বলেন।

বিডি২৪লাইভ/এএস

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: