প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

চাটমোহর স্টেশনে ব্যতিক্রমী উদ্যোগ

‘সচ্ছলরা দান করবেন, গরীবরা নিয়ে যাবেন’

২৪ এপ্রিল ২০১৯ , ১০:২৯:০০

ছবি: প্রতিনিধি

পাবনার চাটমোহর রেলস্টেশনে এক ব্যতিক্রমী উদ্যোগের মধ্য দিয়ে গরীব মানুষের পাশে দাঁড়িয়েছে ‘মানবতার দেয়াল’ নামের একটি সেচ্ছাসেবী যুব সংগঠন। স্টেশন এলাকায় ভাসমান গরীব অসহায় মানুষকে পোষাক প্রদান করার লক্ষে উদ্যোগটি গ্রহন করা হয়েছে।

এখানে উন্মক্ত ভাবে রাখা হয়েছে একটি লোহার তৈরি আলনা। সেই আলনায় সচ্ছল ব্যক্তিরা তাদের পুরাতন পোষাক এনে রাখবেন। আর সেখান থেকে গরীব মানুষরা তাদের চাহিদা মত পোষাক নিয়ে যাবেন।

বুধবার (২৪ এপ্রিল) বিকেলে ‘মানবেবতার দেয়াল’ ব্যানারে চাটমোহর রেলস্টেশনে উন্মুক্ত পোষাক গ্রহন ও বিতরন কার্যক্রমের উদ্বোধন করেন, চাটমোহর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল হামিদ মাষ্টার। 

এ সময় অন্যান্যদের মধ্যে সেখানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পাবনা-৩ এলাকার সাবেক সংসদ কে,এম আনোয়ারুল ইসলাম, চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেখ নাসীর উদ্দিন, চাটমোহর রেলস্টেশন মাষ্টার মহিউল ইসলাম, প্রবীণ আ’লীগ নেতা আব্দুল জলিল মাষ্টার, বিশিষ্ট ব্যবসায়ী শহিদুল ইসলাম ডিলার, আব্দুল আজিজ, মানবতার দেয়ালের উদ্যোক্তা হারুন অর রশিদ, হাজী সুজন বিশ্বাস, শহিদুল ইসলাম সহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।

বিডি২৪লাইভ/এজে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: