ফরমান শেখ

টাঙ্গাইল প্রতিনিধি

বাড়ি ফেরার পথে ছাত্রীকে শ্লীলতাহানি!

২৫ এপ্রিল, ২০১৯ ১০:২০:০০

ছবি: প্রতিনিধি

টাঙ্গাইলের ভূঞাপুরে প্রেমের প্রস্তাবে সারা না দেয়ায় এক স্কুলছাত্রীকে দেশীয় অস্ত্রের ভয় দেখিয়ে শ্লীলতাহানি অভিযোগ উঠেছে তিন যুবকের বিরুদ্ধে। এ ঘটনায় ওই ছাত্রী ভয়ে মানসিক ভারসাম্য হারিয়ে ফেলায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মঙ্গলবার (২৩ এপ্রিল) বিকেলে উপজেলার ধুবলিয়া এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় পুলিশ অভিযুক্ত রবিনকে আটক করেছে।

অভিযুক্তরা হলো- উপজেলার পাচতেরিল্ল্যা গ্রামের ছানোয়ারের ছেলে শান্ত (১৯), একই গ্রামের রুকনুজ্জামানের ছেলে রবিন (১৫) এবং গোপালপুর উপজেলার পিচুরিয়া গ্রামের মিজানুর রহমানের ছেলে আকাশ (১৬)।

এ ঘটনায় বুধবার (২৪ এপ্রিল) দুপুরে ওই ছাত্রীর বাবা বাদী হয়ে ওই তিনজনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেছেন। মামলা ও পরিবার সূত্রে জানা যায়, উপজেলার ধুবলিয়া উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রীকে শান্ত নামের এক বখাটে বেশ কিছুদিন ধরে প্রেমের প্রস্তাব দিয়ে আসছিল। শান্ত ছাড়াও রবিন ও আকাশ তাকে প্রতিনিয়ত উত্ত্যক্ত করতো।

মঙ্গলবার (২৩ এপ্রিল) বিকেলে বিদ্যালয় থেকে বাড়ি ফেরার পথে ওই ছাত্রীর পথরোধ করে দেশীয় অস্ত্রের ভয় দেখিয়ে শ্লীলতাহানি করে ওই বখাটেরা। পরে বাড়িতে গিয়ে সে জ্ঞান হারিয়ে ফেললে তাকে ভূঞাপুর স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করা হয়। ওই ছাত্রীটি বর্তমানে চিকিৎসাধীন রয়েছে।

ভূঞাপুর থানা অফিসার ইনচার্জ মো. রাশিদুল ইসলাম জানান, ওই স্কুল ছাত্রীর বাবা থানায় মামলা দায়ের করলে অভিযুক্ত রবিন নামের এক বখাটে কে আটক করা হয়। বাকি দুজনকে আটক করার চেষ্টা চলছে।

বিডি২৪লাইভ/এজে

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: