আপনার হাতে কি ‘M’ চিহ্ন রয়েছে, তাহলে এখনই জেনে নিন আপনি কেমন?

২৫ এপ্রিল, ২০১৯ ১৬:১০:৩৭

ছবি: ইন্টারনেট

মানুষের হাত দিয়ে নাকি তার সম্পর্কে তথ্য পাওয়া যায়। এর মানে এই দাঁড়ালো যে আপনার হাতই বলে দেবে আপনি মানুষটা কেমন। আসলে হাত হচ্ছে আয়ানার মত। আপনি যেমন আপনার হাত ঠিক সেটাই দেখাবে। জ্যোতিষীরা চেষ্টা করে মানুষের হাতের রেখা বিচার করে তার সম্পর্কে ভাল মন্দ বলে দেবার। আপনিও হয়তো কম বেশী হাতের বিভিন্ন রেখার নাম যেমন, হৃদয় রেখা, আয়ু রেখা, ভাগ্য রেখা ইত্যাদি। এত এত রেখার মাঝে আপনি কি কখনো নিজের হাতের তালুর মাঝে এম (M) এর মত করে রেখার সন্ধান পেয়েছেন? এমন যদি থেকেই থাকে, নিশ্চিত ভাবেই আপনি এক্সট্রাঅর্ডিনারি। এ কথাটি আমাদের নয়, এমনটাই মনে করেন প্রখ্যাত জ্যোতিষীরা।

জ্যোতিষ শাস্ত্র মতে জ্যোতিষীরা মনে করেন যদি কোন পুরুষ মানুষের হাতে ছবিতে উল্লেখ করার মত করে এম (M) আকৃতির রেখা থাকে তাহলে সেই পুরুষ খুবই প্রতিশ্রুতিবান। এদের মধ্যে প্রচণ্ড অনুভূতি কাজ করে। যে কোন কাজে উদ্যোগ নেওয়া এবং সে কাজে সফল হওয়া যেন এদের সহজাত বৈশিষ্ট্য। আপনাকে অংশীদার করে কেও ব্যবসায় করলেও তার জন্য লাভবান। আপনি যদি কোন মেয়ে হন এবং এমন রেখার হাতের কোন পুরুষের সাথে আপনার সম্পর্ক থাকে তাহলে এ সম্পর্কের ভবিষ্যৎ নিয়ে দুশ্চিন্তা করা ছেড়ে দেন। প্রতারণা এদের শত্রু তাই চোখ বন্ধ করে এদের কাঁধে মাথা রাখেন জীবনের বাকি সময়টুকুর জন্য। এ ধরনের পুরুষ কোন ভাবেই নিজের কাছের মানুষটির কাছে মিথ্যা বলেন না। প্রতারণা করেন না। কোন কিছু থেকে পার পেতে অকারনে কোন প্রকারের অজুহাত দাড় করান না।

যদি এই একই বিষয় কোন মহিলার হাতে থাকে তাহলে তিনি যে কোন পুরুষের থেকে অনেক অনেক বেশী ক্ষমতাশালী হয়ে থাকেন। এমনও যদি হয় যে, প্রেমিক প্রেমিকার দুজনের হাতেই এমন সৌভাগ্যর রেখা এম (M) থেকে থাকে তাহলেও দেখা যায় যে মেয়েটির ক্ষমতা ছেলেটির থেকে বেশী। এম (M) আকৃতির রেখা সহ যে কোন ছেলে মেয়ে যে কোন সময় যে কোন পরিস্থিতিতে খুব সহজেই খাপ খাইয়ে চলতে পারে। যে কোন প্রকারের সাফল্য অর্জনের জন্য এরা যে কোন ভাবে নিজেদের মাঝে প্রয়োজনীয় পরিবর্তন ঘটাতে পারে। তাই সব শেষে বলাই যায় যে, যদি আপনি এমন রেখার অধিকারী হন তাহলে আল্লাহ্‌ উপর ভরসা করে জীবনের সামনের দিকে তাকান। লক্ষ্যকে নির্দিষ্ট করে এগিয়ে যান। নিজের উপর আস্থা রাখুন। সফলতা? সে তো আল্লাহ্‌র ইচ্ছায় আপনার পায়ে এসে লুটাবে।

জীবন সাথীকে যেমন সম্মানের শ্রেষ্ঠ জায়গায় বসান তেমনি জীবন সাথীর কাছ থেকেও অনেক ভালবাসা পেয়ে থাকেন।
আবার কোন নারীর হাতে যদি এই চিহ্ন থাকে তাহলে পুরুষের তুলনায় আরো বেশি ভাগ্যশালী হয়ে থাকেন। এরা খুবই চালাক, সরলমনা আর সুনিপুণা সম্পন্না নারী হয়ে থাকেন। এরা আদর্শ মা হতে পারেন।

বিডি২৪লাইভ/এসএএস

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: