প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

মোটরসাইকেলে কাভার্ডভ্যানের ধাক্কা, ব্র্যাক বিশ্ববিদ্যালয়ের ছাত্রী নিহত

২৫ এপ্রিল ২০১৯ , ০৫:০২:০০

ছবি: প্রতীকী

রাজধানীর শেরেবাংলা নগরে বাসের ধাক্কায় ফাহমিদা হক লাবণ্য (২১) নামে ব্র্যাক বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রী নিহত হয়েছেন। তিনি ব্র্যাক বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার সায়েন্স বিভাগে তৃতীয় বর্ষে পড়তেন।

বৃহস্পতিবার (২৫ এপ্রিল) দুপুরে জাতীয় হৃদরোগ ইনস্টিটিউট ও হাসপাতাল এলাকায় এ দুর্ঘটনা ঘটে। লাবণ্য শ্যামলীর ৩ নম্বর রোড এলাকায় থাকতেন। তার বাবার নাম এমদাদুল হক।

এ বিষয়ে শেরেবাংলা নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জানে আলম মুনশি জানান, ওই ছাত্রী রাইড শেয়ারিং কোম্পানির একটি মোটরসাইকেলে চড়ে ক্লাসে যাচ্ছিলেন। সোহরাওয়ার্দী হাসপাতালের সামনে এলে একটি কাভার্ডভ্যান ওই মোটরসাইকেলকে পেছন থেকে ধাক্কা দেয়। এতে তিনি ছিটকে পড়ে আহত হন। বাইকের চালক গুরুতর অবস্থায় তাকে সোহরাওয়ার্দী হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ওসি আরও জানান, দুর্ঘটনার পর কাভার্ডভ্যান নিয়ে চালক পালিয়ে যায়। ছাত্রীটিকে হাসপাতাল রেখে মোটরসাইকেলের চালকও পালিয়েছে। এই দুর্ঘটনায় সুমন নামে আরেকজন আহত হয়ে হাসপাতাল থেকে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন। তাকে পাওয়া গেলে বিস্তারিত জানা যাবে।

শেরেবাংলা নগর থানার উপ-পরিদর্শক (এসআই) নুরুল ইসলাম বলেন, কীভাবে দুর্ঘটনা ঘটেছে তা এখনই বলা যাচ্ছে না। দুপুরে হৃদরোগ ইনস্টিটিউট থেকে ৯৯৯ এ ফোন করে বলা হয় দুর্ঘটনায় আহত দুইজন তাদের হাসপাতালে এসেছে। সেখান থেকে থানায় ফোন করা হলে ঘটনাস্থলে যাই। পুলিশ হাসপাতালে যাওয়ার আগেই মেয়েটির মৃত্যু হয়। মেয়েটি একটি রাইড শেয়ারিং অ্যাপে যাচ্ছিল। এ ঘটনায় রাইডার সুমন আহত হয়েছেন বলে জানা গেছে।

ময়নাতদন্তের জন্য নিহতের মরদেহ শহীদ সোহরাওয়ার্দী হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

বিডি২৪লাইভ/এইচকে/এআইআর

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: