প্রচ্ছদ / স্পোর্টস / বিস্তারিত

বিশ্বকাপে বাদ পড়াদের সেরা একাদশ

প্রকাশিত: ০৫:০৮ অপরাহ্ণ, ২৫ এপ্রিল ২০১৯

জুনে ইংল্যান্ডে অনুষ্ঠিত বিশ্বকাপের জন্য সকল দেশের স্কোয়াড ঘোষণা করা শেষ হয়েছে। ঘোষিত বিশ্বকাপ স্কোয়াডে প্রায় সব দলেই রয়েছে কমবেশি চমক, তেমনি অনেক প্রত্যাশিত ক্রিকেটারও বাদ পড়েছেন স্কোয়াড থেকে।

তাদের নিয়েই বিশ্বকাপে ‘বাদ পড়াদের একাদশ’ বেছে নিয়েছে জনপ্রিয় ক্রিকেট বিষয়ক ওয়েবসাইট ক্রিকইনফো। এই একাদশেও নেই বাংলাদেশের কোনো ক্রিকেটার। ক্রিকইনফোর নিয়মিত পাঠকদের ভোটের ভিত্তিতেই গঠন করা হয়েছে এ একাদশ।

যেখানে জায়গা পাননি বাংলাদেশের বিশ্বকাপ স্কোয়াড থেকে বাদ পড়া দুই আলোচিত ক্রিকেটার তাসকিন আহমেদ এবং ইমরুল কায়েস। সাম্প্রতিক সময়ে ইমরুলের পারফরম্যান্স এবং বিপিএলে তাসকিনের ছন্দে থাকা বোলিংয়ের পর আশা করা হয়েছিল বিশ্বকাপের টিকিট পাবেন দুজনই।

কিন্তু বিশ্বকাপের জন্য ঘোষিত স্কোয়াডে জায়গা পাননি ইমরুল বা তাসকিন। এমনকি স্কোয়াড থেকে ‘বাদ পড়াদের একাদশ’টিতেও নেই দুজনের কেউই।

ক্রিকইনফোর বাদ পড়াদের একাদশ: নিরোশান ডিকভেলা (শ্রীলঙ্কা), রিশাভ পান্ত (ভারত), আম্বাতি রাইডু (ভারত), পিটার হ্যান্ডসকম্ব (অস্ট্রেলিয়া), দীনেশ চান্দিমাল (শ্রীলঙ্কা), কাইরন পোলার্ড (ওয়েস্ট ইন্ডিজ), ক্রিস মরিস (দক্ষিণ আফ্রিকা), জোফ্রা আর্চার (ইংল্যান্ড), মোহাম্মদ আমির (পাকিস্তান), জশ হ্যাজেলউড (অস্ট্রেলিয়া) এবং সুনিল নারিন (ওয়েস্ট ইন্ডিজ)।

দ্বাদশ ব্যক্তি: আসিফ আলি (পাকিস্তান)।

বিডি২৪লাইভ/আরআই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: