আব্দুর রউফ

খাগড়াছড়ি প্রতিনিধি

চাঁদা আদায়কালে ২ ইউপিডিএফ সন্ত্রাসী আটক

২৫ এপ্রিল, ২০১৯ ১৮:৩৯:০০

ছবি: প্রতিনিধি

খাগড়াছড়ি সেনা রিজিয়নের নেতৃত্বে জেলার দীঘিনালার শুকনাছড়ি এলাকা হতে ইউপিডিএফ প্রসীত গ্রুপের দুইজন সন্ত্রাসীকে টোল সংগ্রহের সময় অস্ত্রসহ আটক করা হয়।

বৃহস্পতিবার (২৫ এপ্রিল) তারিখ গোপন সংবাদের ভিত্তিতে বাঘাইহাট সেনা জোনের একটি বিশেষ অভিযান দল কর্তৃক শুকনাছড়িতে অভিযান পরিচালনাকালে শুকনাছড়ি এলাকায় ইউপিডিএফ (মূল) এর প্রসীত গ্রুপের অন্যতম প্রধান চাঁদা সংগ্রহকারী শুদ্ধজয় চাকমা (৪৫) ও রিকেল চাকমাকে (২৭) ১টি পিস্তলসহ (মেড ইন ইউএসএ) ৫ রাউন্ড গুলি এবং ১ রাউন্ড গুলিসহ ১টি এলজি, চাঁদার রশিদ ও আদায়কৃত চাঁদার টাকাসহ আটক করা হয়।

আটককৃত যুদ্ধজয়ের বাড়ি দীঘিনালা উপজেলার ক্ষেত্রপুরে ও রিকেল চাকমার বাড়ি উপজেলার মেরুং ইউনিয়নের চংড়াছড়ি এলাকায়।

অভিযান পরিচালনাকালে একজন চাঁদা সংগ্রহকারী পালানোর সময় বাম পায়ে গুলিবিদ্ধ হয়। পরবর্তীতে জোন কর্তৃক প্রাথমিক চিকিৎসা প্রদান শেষে আটককৃত সন্ত্রাসীদের উদ্ধারকৃত সরঞ্জামাদিসহ দুপুর সোয়া তিনটায় দীঘিনালা থানায় সোপর্দ করা হয়।

দীঘিনালা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) উত্তম দেব বলেন, নিরাপত্তাবাহী অভিযান চালিয়ে অস্ত্রসহ দুইজন ইউপিডিএফ চাঁদাবাজকে আটক করেছে। এদের বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন রয়েছে। মামলা শেষে তাদের কোর্টে চালান করা হবে।

বিডি২৪লাইভ/এআইআর

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: