প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

সদ্য বিজয়ী চেয়ারম্যানের বিরুদ্ধে ঝাড়ু ও জুতা মিছিল!

প্রকাশিত: ০৭:২৯ অপরাহ্ণ, ২৫ এপ্রিল ২০১৯

ছবি: প্রতিনিধি

মো: জুয়েল রানা,
কুড়িগ্রাম থেকে:

কুড়িগ্রামের ফুলবাড়ীতে সদ্য বিজয়ী উপজেলা পরিষদ চেয়ারম্যান গোলাম রব্বানীর বিরুদ্ধে ঝাড়ু ও জুতা মিছিল বের করেছে ফুলবাড়ী উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনগুলো।

বৃহস্পতিবার (২৫ এপ্রিল) সকালে শতশত নারী-পুরুষ ঝাড়ু ও জুতা হাতে মিছিল নিয়ে শহর প্রদক্ষিণ করা শেষে জিরো পয়েন্টে প্রতিবাদ সমাবেশ করে।

এ সময় বক্তব্য রাখেন ফুলবাড়ী উপজেলা আওয়ামী লীগের সভাপতি আতাউর রহমান শেখ, জেলা পরিষদ সদস্য আহাম্মদ আলী রতন পোদ্দার, শিমুলবাড়ী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান এজাহার আলী, ফুলবাড়ী ইউপি চেয়ারম্যানের বোন লাভলী বেগম, আনন্দ ইসলাম প্রমুখ।

প্রতিবাদ সমাবেশে ফুলবাড়ী উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও নৌকা প্রার্থী আতাউর রহমান শেখ জানান, নৌকার পক্ষে কাজ করায় বেশ কিছুদিন ধরে উপজেলা চেয়ারম্যান আমার কর্মীদের উপর ধারাবাহিকভাবে হামলা করে আসছে। শুধু তাই নয় বাড়িতে হামলা ও অগ্নিসংযোগের ঘটনাও ঘটেছে। একই কারণে শিমুলবাড়ী ইউপি চেয়ারম্যান এজাহার আলীর উপর সন্ত্রাসী হামলা ও ইউনিয়ন পরিষদের দরজা-জানালা ও আসবাবপত্র ভাঙচুর, নাওডাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান হাসেন আলীর ব্যবসা প্রতিষ্ঠান ভেঙ্গে গুড়িয়ে দেয়। ফলে উপজেলা ব্যাপী ত্যাগী আওয়ামী লীগ নেতাকর্মীরা সন্ত্রাসী গোলাম রব্বানীর ভয়ে আতঙ্কিত হয়ে পড়েছে। প্রশাসন অদৃশ্য কারণে সন্ত্রাসীদের গ্রেফতার না করায় আজ প্রতিবাদ সমাবেশের আয়োজন করা হয়।

ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ খন্দকার ফুয়াদ রুহানী প্রতিবাদ সমাবেশের বিষয়টি স্বীকার করে বলেন, এ ব্যাপারে ফুলবাড়ী থানায় ৭ জনকে আসামি করে একটি মামলা দায়ের হয়েছে।

উল্লেখ্য, গত ৩১ মার্চ ফুলবাড়ী উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী গোলাম রব্বানী বিজয়ী হওয়ার পর নৌকা প্রার্থী আতাউর রহমান শেখ-এর লোকজনের উপর হামলা, বাড়িঘর ভাঙচুরের ঘটনা ঘটায়।

বিডি২৪লাইভ/এআইআর

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: