প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

অন্তরাকে আত্মহত্যার প্ররোচনাকারী তানিন গ্রেফতার

২৫ এপ্রিল ২০১৯ , ০৯:২৩:০০

ছবি: প্রতিনিধি

জামালপুরের সরিষাবাড়ীতে ইভ টিজিং সইতে না পেরে গলায় ফাঁস দিয়ে ৭ম শ্রেণীর ছাত্রী অন্তরা সাহার আত্মহত্যার প্ররোচনা এবং সহায়তাকারী সেই বখাটে যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার (২৪ এপ্রিল) রাতে মামলার প্রধান আসামিকে গ্রেফতার করে পুলিশ।

পুলিশ সূত্রে জানা গেছে, উপজেলার পোগলদিঘা ইউনিয়নের সাইঞ্চারপাড় গ্রামের নারায়ণ চন্দ্র সাহার কন্যা ছোয়া সাহা অন্তরার (১৪) আত্মহত্যার ঘটনায় প্ররোচনা এবং সহায়তাকারী বখাটে যুবক তৌহিদুর রহমান ওরফে তানিন তালুকদারকে গ্রেফতার করেছে পুলিশ। গত ২৩ এপ্রিল অন্তরা সাহার পিতা নারায়ণ চন্দ্র সাহা বাদী হয়ে তৌহিদুর রহমান ওরফে তানিন তালুকদারকে প্রধান আসামি করে সরিষাবাড়ী থানায় একটি অভিযোগ দায়ের করেন। মামলা নং ২২ (২৩/০৪/২০১৯ ইং)। ২৪ এপ্রিল থানার এসআই সাইফুল ইসলামের নেতৃত্বে একদল পুলিশ তাকে গ্রেফতার করে। ২৫ এপ্রিল আসামিকে ৩ দিনের রিমান্ড চেয়ে বিজ্ঞ আদালতে সোপর্দ করে বলে পুলিশ জানায়।

&dquote;&dquote;পুলিশ সূত্রে আরও জানা গেছে, সরিষাবাড়ী পৌরসভার মূলবাড়ী এলাকার মতিউর রহমান তালুকদারের পুত্র তৌহিদুর রহমান ওরফে তানিন তালুকদার সরিষাবাড়ী টেকনিক্যাল এ্যান্ড বিজনেস ম্যানেজমেন্ট ইন্সটিটিউটের ব্যাংকিং বিষয়ে ১ম বর্ষের ছাত্র। উপজেলার পোগলদিঘা ইউনিয়নের সাইঞ্চারপাড় গ্রামের নারায়ণ চন্দ্র সাহার কন্যা ছোয়া সাহা অন্তরাকে (১৪) বিদ্যালয় এবং কোচিংয়ে আসা যাওয়ার পথে দীর্ঘদিন যাবৎ উত্যক্ত করে আসছিল। গত ২০ এপ্রিল স্কুল থেকে বাড়ি ফেরার পথে অন্তরাকে ধরে জোর করে মুখ চেপে ধরে মোবাইল ফোনে সেলফি তুলে ফেসবুকে পোস্ট করে দেয়। সোমবার (২২ এপ্রিল) সন্ধ্যা সাড়ে সাতটার দিকে সরিষাবাড়ী আরামনগর মামুন স্মৃতি ক্যাডেট একাডেমি থেকে কোটিং শেষে বাড়িতে গিয়ে আত্মহত্যা করে।

সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ মাজেদুর রহমান বলেন, অন্তরা সাহার পিতা নারায়ণ চন্দ্র সাহা বাদী হয়ে দায়ের করা মামলার প্রধান আসামিকে গ্রেফতার করা হয়েছে।

বিডি২৪লাইভ/এআইআর

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: