প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

আমি কি আমার ১২ বছর ফিরে পাবো: মিলা

২৫ এপ্রিল ২০১৯ , ০৯:৩৬:২৯

বৈমানিক পারভেজ সানজারির সঙ্গে পপ গায়িকা মিলার বিবাহিত সম্পর্কের সময়ে নানান সময়ে শারীরিক ও মানসিক অত্যাচারের শিকার হয়েছেন। এক সময়ে বাধ্য হয়ে মামলাও করেন মিলা। তারপরও সানজারি মিলাকে নানাভাবে মেরে ফেলার হুমকি দিয়ে আসছে।

গতকাল রাজধানীর এক রেস্তোরায় সংবাদ সম্মেলন ডেকে এসব কথা বলেন মিলা। সেখানে মিলার সঙ্গে উপস্থিত ছিল তার পরিবার। তার সঙ্গে হওয়া অন্যায়ের বিচার চান মিলা।

আজ সন্ধ্যায় নিজের ফেসবুকে মিলা লিখেন, ব্লু বার্ড এভিয়েশনের মির্জা মুশতাক মিলাকে লিখেছেন, সানজারি নারী আসক্ত, অন্যায় করেছে এইটা আপনারা জানেন তারপরও আপনি কেন তার কথা না বলে নামকরা ইউএস বাংলা এয়ারলাইন্স কে দোষ দিচ্ছে? তখন মিলা বলেন, i m happy that finally pilots r admitting that he mr sanjari is not holding a good reputation.. যদিও আপনী আমি উত্তর দেয়া মাত্রই আপ্নার কমেন্ট টি ডিলিট করে দিয়েছেন.. আমি উত্তর দিলাম.......

মির্জা মোশতাক ভাইয়া সানজারি কে ইউএস বাংলা এই সাহস দিচ্ছে.. আমার বিচার হয়ে যেত .. ইউএস বাংলা যদি ছেলেটার গুনাহ কে সামাজিক স্বীকৃতি দিতে থাকে তাহলে তো all pilots r like that..r you like that?? তাইলে তো এতদিন পর একজন বৈমানীক হয়ে আপনি শিকার করতেন না যে সানজারির মহিলা আসক্তি আছে ..কিন্তু মামলা করায় আমাকে না চিনে না জেনে ইউএস বাংলার দুই পাইলট shams ও rezwan ahmed কিভাবে গালি দিয়েছে জানেন?

তিনি আরও লিখেন, আমি কিচ্ছু মিথ্যা বলি নাই... মুনিম সাঈদ নামের আরেক বাংলাদেশ বিমান এর গার্লফ্রেন্ড নাম সানজানা.. ঐ মেয়ের সাথেও তার সম্পর্ক... আপনাদের ঘর বা আপনাদের মা বোন দের কেও তো ছাড়ছে না তাহলে...আমার কর্মস্থল এর বোন বা আমার ভাই দের স্ত্রী দের motivate করে অনৈতিক অসামাজিক কাজে জড়িত করছে.. বলেন কয়জন এর টা সামনে আনব?? এর পরেও এই ছেলেকে ইউএস বাংলা সাপোর্ট দিসে. আমি অনেক কথা মিডিয়াতে বলি নাই.. .US বাংলার MD মামুন ভাই কে আমি নিজ হাতে চিঠি লিখে দিয়ে এসেছি...অনুরোধ জানিয়েছি.. সানজারী কোনোদিনও পার পেতো না প্রমাণ যা আছে তার উপর আমাকে পিশে ছলে জেতে.. তাইলে ইউএস বাংলা কে ই তো বলব...অপরাধী সানজারী.. বাকিদের সাথে আমার শত্রুতা নাই ভাই. আমি বহুবার ক্ষমা করেছিলাম.

আমাকে আমার বাবার কাছে থেকে চেয়ে নিয়ে তাঁরা এ কাজ কিভাবে করলো? জানতাম না ওইরকম খারাপ। ১২ বছর ফিরে পাব? আরেকটা বিয়ে করব? আমারও তো জীবন..আপনাদের বোন হলে কি করতেন.এর মাফ নাই যা হইসে আমার সাথে... একটা এতবড় এয়ারলাইন একজন পাইলট এতকিছু করার পর যদি আপনাদের সাথে কাঁধে কাঁধ মিলিয়ে সামাজিক মর্যাদা নিয়ে চলে তাহলে তো তার অপরাধ বোধ এমনিতেও থাকবে না..যাই কারণে বলে আজকে আই ছেলে উলটা আমার বাবা কে এসএমএস দেয় আমার যেই মেয়ে ইচ্ছা আমি ছাড়বো না ধরবো আপনার মেয়ে প্রমাণ নিতে আসলে গুলি করে দিব .. এ সাহস তো তার আই সামাজিক মর্যাদা আর তার আই কোম্পানি সহযোগিতাই তাকে দিয়েছে তাইনা?

মির্জা মোশতাক আমার কথা গুলা থামাতে আমাকে বদনাম আল্লাহ জানে এখন কি করবে সবাই ওরা.. গত চার দিন ধরে আবারো ওই মিথ্যা বাজে কথা বলে আমার দুই দেবর যাদের আমি এত আদর করেছি তারা ফেসবুক এ অপমান জনক উক্তি করে যাচ্ছে...এর মানে থামে নাই তারা..বোধ ফিরে আসে নাই ওই পরিবারের..কি করে নাই বলেন..অনেক প্রমাণ এখনও আমি প্রকাশ করি নাই.. ইউএস বাংলার ক্ষমতার উপর আমি পারবও? হয়ত আরও বদনাম করবে... যদি ইউএস বাংলাও বাপার ta ফিল করত তাইলে তো তাঁরাও ছেলেটাকে ডেকে বলত তুমি আমাদের airline এর মান নষ্ট করছো তাইনা!? বলে নাই মানে তো তারা আমার against.. হয়ত আরোও খতি করবে.. কি বলব আর আমি? . আমার mediacal report আর আমার piloce report বদলাতে ইউএস বাংলা মাঝরাতে কেন উত্তরা পুলিশ station গিয়েছিল বলেন?? আমার সাথে কি হয়েছে তারা দেখছে? আমাকে মারার সময় তারা ব্যথা পেয়েছে? ক্ষমা চাই আমি কাউকে আঘাত করে থাকলে।

উল্লেখ্য, দশ বছর প্রেমের সম্পর্কের পর ২০১৭ সালে বিয়ে করেন পারভেজ সানজারি ও মিলা। একই বছরের শেষের দিকে দুজনের বিচ্ছেদও হয়ে যায়।

বিডি২৪লাইভ/আরআই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: