প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

জিপ গাড়ি চাপায় নির্মাণ শ্রমিক নিহত

২৬ এপ্রিল ২০১৯ , ১২:৪০:০০

ছবি: প্রতিনিধি

বান্দরবানের আলীকদম উপজেলার কলারঝিরিতে সড়ক দূর্ঘটনায় শাহেদ মিয়া (২৮) নামের এক নির্মাণ শ্রমিক নিহত হয়েছে।

বৃহস্পতিবার (২৫ এপ্রিল) সকালে পানবাজার-কলারঝিরি সড়কে কাজের সময় এই ঘটনা ঘটে।

নিহত শাহেদ মিয়া চকরিয়া উপজেলার বানিয়ারছড়া এলাকার লেদু মিয়ার ছেলে ও আলীকদম দানু সর্দার পাড়ার বাসিন্দা মো. এনামুল হকের মেয়ে জামাতা।

প্রত্যক্ষদর্শীরা বলেন, সকালে কলারঝিরি সড়কটি কার্পেটিং এর কাজ চলছিল। রাস্তার কাজে ব্যবহৃত মো. নুর এর জিপ গাড়িটি নির্মাণাধীন সড়কে বিটুমিন, কাটা পাথর ও ডাস মেশানো সিলকোট ভর্তি করে দাড়িয়ে ছিল। এসময় বিপরীত দিক থেকে আসা একটি পিকআপ ভ্যানকে সাইট দিতে গিয়ে জিপ গাড়ীটি পাহাড়ের ঢালু থেকে নিচে চাষাবাদ জমিতে পড়ে যায়। নিয়ন্ত্রণ রাখতে না পেরে জিপ গাড়িটি নির্মাণ শ্রমিক শাহেদ মিয়ার বুকের উপর দিয়ে যায়। এ সময় অন্যান্য শ্রমিকরা দ্রুত শাহেদকে উদ্ধার করে আলীকদম হাসপাতালে নিয়ে আসে।

আলীকদম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের দায়িত্বরত চিকিৎসক ডা: রনি কর্মকার বলেন, শাহেদ মিয়াকে হাসপাতালে নিয়ে আসার পূর্বে সে মারা যায়।

এদিকে ঘটনার পর গাড়ী চালক মো. সুজন ও গাড়ীর মালিক মো. নুর ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।

আলীকদম থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) কানন চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করেন জানান, ঘটনাস্থল থেকে পালিয়ে যাওয়া চালককে ওবাইদুল হাকিম পাড়া এক বাড়ী থেকে আটক করা হয়েছে। গাড়ীটিও জব্দ করা হয়েছে। নিহতের লাশ ময়না তদন্তের জন্য বান্দরবানে পাঠানো হয়েছে এবং মামলা করা হয়েছে।

বিডি২৪লাইভ/এআইআর

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: