প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

বিএনপি অফিসে তালা দিয়ে নেতাকর্মীদের বিক্ষোভ

২৬ এপ্রিল ২০১৯ , ১২:৪৬:০০

ছবি: প্রতিনিধি

বগুড়া জেলা বিএনপির সভাপতি ও জাতীয় নির্বাহী কমিটির সদস্য ভিপি সাইফুল ইসলামকে শোকজ, যুগ্ম সম্পাদক পরিমল চন্দ্র দাস ও প্রকাশনা সম্পাদক শাহ মেহেদী হাসান হিমুকে দলীয় পদ থেকে অব্যাহতি দিয়েছে কেন্দ্রীয় বিএনপি।

এদিকে দলের এ সিদ্ধান্তে ক্ষুব্ধ হয়ে বিএনপি, যুবদল, ছাত্রদল, স্বেচ্ছাসেবকদলের নেতাকর্মীরা বৃহস্পতিবার (২৫ এপ্রিল) রাত ৯টায় জেলা বিএনপির কার্যালয়ে তালা ঝুলিয়ে বিক্ষোভ করেছেন।

এ সময় তারা শোকজ ও অব্যাহতির দলীয় সিদ্ধান্ত প্রত্যাহার না করা পর্যন্ত বিএনপি অফিস বন্ধ রাখার হুঁশিয়ারিও দেন। একই সাথে তারা সংস্কারপন্থী হিসেবে পরিচিত সাবেক এমপি গোলাম মো. সিরাজকে বগুড়ায় অবাঞ্চিত ঘোষণা করেন।

স্থানীয় নেতারা জানান, বৃহস্পতিবার দুপুরে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে বগুড়া জেলা বিএনপির নেতৃবৃন্দের সাথে কেন্দ্রীয় নেতৃবৃন্দের সাংগঠনিক বৈঠক অনুষ্ঠিত হয়। ওই বৈঠকে বিএনপির নেতৃবৃন্দের মধ্যে কথা-কাটাকাটির এক পর্যায়ে অপ্রীতিকর ঘটনা ঘটে। এ ঘটনার কৈফিয়ত চেয়ে সন্ধায় জেলা সভাপতি ভিপি সাইফুল ইসলামকে কারণ দর্শাও নোটিশ প্রদান করা হয়েছে। একই সাথে যুগ্ম সম্পাদক পদ থেকে পরিমল চন্দ্র দাস ও প্রকাশনা সম্পাদকের পদ থেকে মেহেদী হাসান হিমুকে অব্যাহতি দেয়া হয়েছে বলে দলীয় সূত্রে জানা গেছে।

এ সময় উপস্থিত ছিলেন জেলা বিএনপি নেতা আলীমুর রাজি তরুন, জেলা স্বেচ্ছাসেবকদলের সাধারন সম্পাদক শাহাবুল আলম পিপলু, শহর সভাপতি মাহবুব হাসান লেমন, জাসাস সাধারন সম্পাদক দেলোয়ার হোসেন পশারী হিরু, যুবদল নেতা সুমন সরদার, ফারুকুল ইসলাম, ছাত্রদলের সিনিয়র সহসভাপতি আবু জাফর জেমস, সাংগঠনিক সম্পাদক আব্দুল আউয়াল প্রমুখ।

বিডি২৪লাইভ/এআইআর

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: