রাহুলের বিমানের ইঞ্জিন বিকল

২৬ এপ্রিল, ২০১৯ ১১:৪৫:৩৭

ছবি: ইন্টারনেট

সভায় যাওয়ার পথে বাধা। ইঞ্জিন বিকল হয়ে গেল রাহুল গান্ধীর বিমানের। বিহারে সভা করতে যাচ্ছিলেন তিনি। তার আগেই বিকল হয়ে যায় ইঞ্জিন।

শুক্রবার (২৬ এপ্রিল) সকালে ভিডিও ট্যুইট করে সে কথা জানিয়েছেন রাহুল গান্ধী। এদিন বিহারের সমস্তিপুর, ওড়িশার বালাসোর ও মহারাষ্ট্রের সঙ্গমনারে সভা করার কথা ছিল রাহুল গান্ধীর। কংগ্রেস প্রেসিডেন্ট জানিয়েছেন, সেই সভা হবে, তবে নির্ধারিত সময়ের থেকে পরে।

ট্যুইটারে একটি ভিডিও পোস্ট করেছেন রাহুল গান্ধী। যেখানে দেখা যাচ্ছে অন্যান্য নেতাদের সঙ্গে বসে আছেন রাহুল গান্ধী। পাশাপাশি ককপিটের ভিডিও দেখানো হয়েছে।

এর আগে কর্ণাটকের নির্বাচনের আগে মাঝ আকাশেই বিকল হয়ে গিয়েছিল রাহুল গান্ধীর বিমান। নয়াদিল্লি থেকে হুবলি যাওয়ার সময় রাহুল গান্ধীর চার্টার্ড বিমানে যে প্রযুক্তিগত সমস্যা দেখা দেয় তা নিয়ে ডিজিসিএ তদন্ত শুরু করে এবং এই রিপোর্টে কথা বলা হয়েছে, বিমানে যে প্রযুক্তিগত সমস্যা দেখা দিয়েছিল তাতে ২০ সেকেন্ডের জন্য বেঁচে গিয়েছিল রাহুল গান্ধীর বিমান৷ তা ভেঙে পড়তে পারত৷

ওই ঘটনার পর প্রাণে বেঁচে ফেরায় পুজোও দিতে যান রাহুল গান্ধী।

বিডি২৪লাইভ/এমআর

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: