প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

আর্মি অফিসার খুশবু বলিউডের প্রথম সারির এক নায়িকার বোন!

প্রকাশিত: ১২:৫৮ অপরাহ্ণ, ২৬ এপ্রিল ২০১৯

ছবি: ইন্টারনেট

পড়নে খাঁকি পোশাক। মাথায় টুপি। হাত দুটো পিছনে রেখে টানটান হয়ে দাঁড়িয়ে। আর ঠোঁটে লেগে হালকা হাসি। সম্প্রতি এই ছবিটাই সোশ্যাল মিডিয়ায় ব্যাপক সাড়া ফেলে দিয়েছে। কোনো ফিল্মের চরিত্র অবশ্যই নন। বলিউডের কোনে উঠতি তারকাও নন। এই তরুণী ভারতীয় সেনাবাহিনীর অংশ। কিন্তু তাকে নিয়ে চলছে সোশ্যাল মিডিয়ায় মাতামাতি।

তার রহস্য লুকিয়ে রয়েছে তরুণীকে নিয়ে সম্প্রতি ইনস্টাগ্রামের ওই পোস্টটাকে ঘিরে। বলিউড স্টার দিশা পাটানি নিজের ইনস্টাগ্রামে এই তরুণীর ছবি শেয়ার করেছেন। সেনার পোশাক পরা তরুণী বলিউড স্টার দিশা পাটানির বোন। একটু ভাল করে দেখলে মুখের মিলও খুঁজে পাবেন দু’জনের। দিশার বোনের নাম খুশবু পাটানি। তিনি ভারতীয় সেনার উচ্চপদস্থ অফিসার। তিনি লেফটেন্যান্ট পদে কর্মরত। বর্তমানে তার বয়স ২৮ বছর।

খুশবুর জন্ম উত্তরপ্রদেশের বরেলিতে। গ্রেটার নয়ডার একটি ইঞ্জিনিয়ারিং কলেজ থেকে তিনি ইলেক্ট্রনিক্স অ্যান্ড কমিউনিকেশন ইঞ্জিনিয়ারিংয়ে স্নাতক। ইঞ্জিনিয়ারিং নিয়ে পড়াশোনা করলেও ছোট থেকে তার ঝোঁক ছিল সেনাবাহিনীতে যাওয়ার। তাই কেরিয়ার হিসাবে সেনাবাহিনীকেই বেছে নেন তিনি।

বোনের সেনার পোশাক পরা ছবি শেয়ার করে দিশা লিখেছেন, বোন তার কাছে আদর্শ। তাকে শ্রদ্ধা করেন এবং সব সময় তার থেকে অনুপ্রাণিত হন। ‘ধোনি, দ্য আনটোল্ড স্টোরি’, ‘বাগি ২’ স্টার দিশার কেরিয়ার গ্রাফ বেশ ভালই এখন। খুব তাড়াতাড়ি সালমান খানের সঙ্গে তার ফিল্ম ‘ভারত’ এবং মোহিত সুরির ‘মালঙ্গ’ মুক্তি পাবে।

বিডি২৪লাইভ/এআইআর

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: