দক্ষিণী নায়কদের কার পারিশ্রমিক কত?

প্রকাশিত: ২৮ এপ্রিল ২০১৯, ০৪:৫৫ পিএম

গল্প, নির্মাণ কৌশল এবং আয়োজনের দিক দিয়ে তামিল, তেলেগু ইন্ডাস্ট্রিগুলো সবার চেয়ে এগিয়ে। ভারতের দক্ষিণী সিনেমা ইন্ডাস্ট্রি গোটা এশিয়া মহাদেশে সমাদৃত। তাদের নির্মাণ ও আয়োজন সবসময় প্রশংসনীয়।

দক্ষিণী সিনেমায় যে কজন জনপ্রিয় তারকা রয়েছেন তাদের সম্পর্কে জানতে ভক্তদের আগ্রহের শেষ নেই। তারা সিনেমা থেকে কেমন টাকা আয় করেন? তাদের পারিশ্রমিক কত? এমন প্রশ্ন ভক্তদের মনে হরহামেশাই ঘুরপাক খায়। এবারের আয়োজনে থাকছে ভারতের দক্ষিণ অঞ্চলের তারকাদের কার কত পারিশ্রমিক...

রজনীকান্ত: দক্ষিণী অঞ্চলের সিনেমার ঈশ্বর বলা হয় যাকে তিনি রজনীকান্ত। ৬৮ বছর বয়সে এসেও এখনও শীর্ষে অবস্থান করছেন এই মহাতারকা। জনপ্রিয় এই সুপারস্টার সিনেমা প্রতি ৫০ কোটি রুপি পারিশ্রমিক নেন।

কমল হাসান: ‘ইউনিভার্সেল হিরো’ হিসেবে খ্যাত তামিল-তেলেগু সিনেমার জনপ্রিয় নাম কমল হাসান। এই অভিনেতা প্রতি সিনেমায় নেন ৩০ কোটি রুপি।

অজিত কুমার: তামিল সিনেমায় দারুণ জনপ্রিয় নায়ক অজিত কুমার। দুর্দান্ত অ্যাকশনে তিনি মাত করেন সিনেমার পর্দা। তার পারিশ্রমিক ২৫ কোটি রুপি।

প্রভাস: ‘বাহুবলী’ সিনেমা দিয়ে রীতিমত তুমুল আলচনায় চলে আসেন প্রভাস। তবে এর আগে থেকেই দক্ষিণী সিনেমায় জনপ্রিয় এই অভিনেতা। প্রতি সিনেমায় তিনি ২৫ কোটি রুপি নিয়ে থাকেন।

আল্লু অর্জুন: দক্ষিণী সিনেমার স্টাইলিশ স্টার বলা হয় আল্লু অর্জুনকে। সেখানে তাকে স্টাইল আইকনও মানা হয়। স্টাইল আর অ্যাকশনের সুবাদে তুমুল জনপ্রিয় আল্লু অর্জুন। অভিনয়ের জন্য সিনেমা প্রতি ২০ কোটি রুপি পারিশ্রমিক নেন তিনি।

সুরিয়া: তামিল ইন্ডাস্ট্রির অন্যতম সুদর্শন নায়ক সুরিয়া। তার পারিশ্রমিক ২০ কোটি রুপি।

জুনিয়র এনটিআর: জনপ্রিয় এই নায়কের ক্যারিয়ারও সাফল্যমণ্ডিত। অনেকগুলো হিট সিনেমার নায়ক তিনি। তার পারিশ্রমিক ১৮ কোটি রুপি।

রাম চরণ: ‘মাগাধিরা’ সিনেমা দিয়ে ব্যাপক জনপ্রিয়তা পান রাম চরণ। বর্তমানে তার পারিশ্রমিক ১৭ কোটি রুপি। সূত্র: আইএমডিবি।

বিডি২৪লাইভ/আইএন/টিএএফ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: