অভিনেত্রী ভাবনার খোলামেলা ছবি প্রকাশ! (ছবিসহ)

প্রকাশিত: ২৮ এপ্রিল ২০১৯, ০৫:৩০ পিএম

দেশের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী আশনা হাবিব ভাবনা। নির্মাতা অনিমেষ আইচের রচনা ও পরিচালনায় ‘ভয়ংকর সুন্দর’ ছবিতে অভিনয় করার বদৌলতে বড় পর্দায়ও এখন তিনি বেশ পরিচিতি। ভারতীয় অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়ের বিপরীতে অভিনয় করেছিলেন তিনি।

&dquote;&dquote;সম্প্রতি ঈদের শুটিং নিয়ে ব্যস্ত ভাবনা। আসন্ন ঈদের দুটি নাটকের শুটিংয়ের জন্য কক্সবাজারে গিয়েছিলেন তিনি। শুটিং শেষ করে কক্সবাজারের বিভিন্ন জায়গায় ঘুরেছেন ভাবনা।

&dquote;&dquote;ঢাকায় ফিরে সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে কক্সবাজারের ছবি প্রায় প্রতিদিন শেয়ার করছেন তিনি। ভাবনা বলেন, ‘আমি কক্সবাজার ভয়াবহ মিস করছি, তাই একের পর এক ছবি।’এই ট্যুরে তার সঙ্গে ছিলেন কথিত বয়ফ্রেন্ড নির্মাতা অনিমেষ আইচ।

&dquote;&dquote;ভাবনা নানা সময়ে খোলামেলা ছবি প্রকাশ করে সমলোচিত হন। বর্তমান সময়ে বাংলাদেশের অভিনেত্রীর মধ্যে তিনিই একটু বেশি খোলামেলা বলে পরিচিত। নাটকে এখন তার সুসময় না গেলেও মাঝে মধ্যে এমনসব ছবি প্রকাশ করে তিনি আলোচনায় আসেন।

&dquote;&dquote;‘ভয়ঙ্কর সুন্দর’ সিনেমার এ নায়িকা এক ছবি করেই আর সেপথে হাটেননি। সামনে নতুন কোন সিনেমা আসবে সেটাও বলা যায় না। তাই ছোট পর্দায় অভিনয় আর স্যোশাল মিডিয়ায় উত্তাপ ছড়াচ্ছেন তিনি।

বিডি২৪লাইভ/এআইআর

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: