সেবা এক্সওয়াইজেডে আকর্ষণীয় অফার!

২৮ এপ্রিল ২০১৯ , ০৯:২৮:০০

ছবি: নিজস্ব

দেশের অনলাইন সার্ভিস মার্কেট সেবা এক্সওয়াইজেড (Sheba.xyz) বিডি২৪লাইভ ডটকমের পাঠক ও শুভানুধ্যায়ীদের জন্য নিয়ে এসেছে আকর্ষণীয় অফার! প্রতিদিন ভাগ্যবান ৫জন পাবে সেবা এক্সওয়াইজেড প্রদত্ত প্রয়োজনীয় সব সার্ভিস একদম ফ্রি!

রোববার (২৮ এপ্রিল) এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, এই সুযোগটি নেয়ার জন্য আপনাকে সেবা এক্সওয়াইজেডের সাইটে গিয়ে চ্যাটিংযে জানাতে হবে যে এই মুহূর্তে আপনার কি ধরণের সার্ভিস প্রয়োজন। যেমন- এসি নষ্ট, ফ্যান নষ্ট, গৃহস্থালী কর্মী, বিউটি সার্ভিস, বাসা বদল, কার রেন্টাল ইত্যাদি।

সেবা এক্সওয়াইজেড থেকে ভেরিফাইড সার্ভিস প্রোভাইডাররা চলে যাবে আপনার বাসায়।

এছাড়াও এই মূহূর্তে সেবা এক্সওয়াইজেডে চলছে অস্থির বেস্ট ডিল ক্যাম্পেইন। এই ক্যাম্পেইনের আওতায় আকর্ষণীয় মূল্য মাত্র ৯০ টাকা থেকে শুরু করে ঘরোয়া বিভিন্ন ধরণের সার্ভিস পাবেন। অফারটি পেতে ক্লিক করুন এখানে...

উল্লেখ্য, সেবা এক্সওয়াইজেড একটি অনলাইন সার্ভিস মার্কেট। এখানে ৮৬ এর অধিক সার্ভিস পাওয়া যায়। এর মধ্যে রয়েছে- প্লাম্বার, ইলেক্ট্রিশিয়ান, হোম এপ্লায়েন্স রিপেয়ার এবং সার্ভিসিং, অন ডিমান্ড ক্লিনার, পেস্ট কন্ট্রোল, হোম শিফটিং, হোম রেনোভেশন, বিউটিশিয়ান। সেবা এক্সওয়াইজেডের সাথে যুক্ত রয়েছেন পঞ্চাশ হাজারেরও উপর দক্ষ এবং ভেরিফাইড সার্ভিস প্রোভাইডার। প্রতিটি সার্ভিসে রয়েছে সাত দিনের সার্ভিস ওয়ারেন্টি, আছে ২৪/৭ কাস্টমার সাপোর্ট।

অফারটি পেতে এখানে ক্লিক করুন...

বিডি২৪লাইভ/এমএম/এইচকে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: