জামায়াতের নতুন রাজনৈতিক মঞ্চ থেকে সতর্ক থাকুন: নাসিম

প্রকাশিত: ২৯ এপ্রিল ২০১৯, ১০:১৫ এএম

জামায়াত ভেঙ্গে গঠিত নতুন রাজনৈতিক মঞ্চ থেকে সবাইকে সতর্ক থাকার আহ্বান জানিয়েছেন ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম। তিনি বলেন, তাদের নতুন যে মঞ্চ গঠিত হয়েছে সেটা আমরা দেখেছি। এই নতুন মঞ্চের নেতৃত্বে শিবিরের প্রাক্তন নেতারা। এদের ইতিহাস ঘৃণ্য ও জঘন্য ইতিহাস। দেশের সব মানুষকে এদের এই মঞ্চ থেকে সতর্ক থাকতে হবে। আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে বলব, আপনারা এদের নজরে রাখুন, সতর্ক থাকুন।

রোববার (২৮ এপ্রিল) দুপুরে রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে ১৪ দলের বৈঠক শেষে সাংবাদ সম্মেলনে এসব কথা বলেন নাসিম।

এ সময় দলের সিদ্ধান্তের বাইরে গিয়ে শপথ নেওয়ায় বিএনপির রাজনৈতিক দল হিসেবে ব্যর্থ হয়েছে দাবি করে নাসিম বলেন, ‘রাজনৈতিক দল হিসেবে কতটা ব্যর্থ হলে নিজেদের দেওয়া মনোনয়ন নিয়ে সংসদ সদস্য নির্বাচনের পর দলের সিদ্ধান্তের বাইরে যান! আসলে বিএনপি যে একটা ব্যর্থ রাজনৈতিক দল সেটা আবারও প্রমাণ হয়েছে। তবে বিএনপির নির্বাচিত এমপিদের সংসদে আসা শুরু হয়েছে। বাকিরাও সংসদে আসবেন বলে আশা করছি।’

মোহাম্মদ নাসিমের সভাপতিত্বে বৈঠকে উপস্থিত ছিলেন সাম্যবাদী দলের সাধারণ সম্পাদক দিলীপ বড়ুয়া, জাসদের সাধারণ সম্পাদক শিরিন আক্তার, আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য খন্দকার গোলাম মাওলা নক্সবন্দী, আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আবদুস সোবহান গোলাপসহ অন্যান্য নেতারা।

বিডি২৪লাইভ/এইচকে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: