প্রচ্ছদ / জাতীয় / বিস্তারিত

সিঙ্গাপুরে চিকিৎসাধীন সেতুমন্ত্রী

দেশে ফিরতে উদগ্রীব ওবায়দুল কাদের

২৯ এপ্রিল ২০১৯ , ০৩:৩৬:০০

ছবি: ইন্টারনেট থেকে

সিঙ্গাপুরে চিকিৎসাধীন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এখন ফুরফরা মেজাজে রয়েছেন। রবিবার (২৮ এপ্রিল) সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকের কল্যাণে তার হাঁটার ছবি দেখতে পাওয়া গেছে। যেখানে সেতুমন্ত্রীকে প্রাণচাঞ্চল্য দেখা যায়। ভিডিওটিতে স্বাভাবিক অবস্থায় চলাফেরা করছেন দেখে অনেকে স্বস্তি ফিরে পেয়েছেন।

দলীয় সূত্রে জানা যায়, সেতুমন্ত্রী ওবায়দুল কাদের দেশে ফেরার অপেক্ষায় প্রহর গুনছে। তবে এখনও নির্ধারণ হয়নি, কবে দেশে ফিরছেন আওয়ামী লীগের নিবেদিত এই নেতা। তার ফেরার আকাঙ্ক্ষায় রয়েছেন কাদেরের শুভাকাঙ্খীরা। আশার কথা হল, সেতুমন্ত্রীর শারীরিক অবস্থার উন্নতি এখন দৃশ্যমান হয়েছে।

গত রবিবার সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা আবু নাসের এ তথ্য গণমাধ্যমকে জানিয়েছেন।

তিনি বলেন, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের দেশে ফেরা নিয়ে এখনও আলোচনা হয়নি। চিকিৎসকদের সঙ্গেও কথা হয়নি। তিনি ফলোআপ চিকিৎসায় আছেন। মন্ত্রী স্বাভাবিক হয়ে উঠছেন।

উল্লেখ্য, গত ৩ মার্চ সকালে হৃদরোগে আক্রান্ত হন সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। এরপর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল হাসপাতালে ভর্তি করানো হয় তাকে। চিকিৎসকদের পরামর্শে পরদিন (৪ মার্চ) তাকে উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে ২০ মার্চ তার বাইপাস সার্জারি সম্পন্ন হয়। পরবর্তীতে হাসপাতাল ছাড়লেও তিনি ফলোআপ চিকিৎসার জন্য সিঙ্গাপুরেই রয়েছেন।

বিডি২৪লাইভ/এসবি/টিএএফ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: