এয়ার অ্যাম্বুলেন্সে ত্রুটি, সুবীর নন্দীর সিঙ্গাপুর যাত্রা বাতিল

প্রকাশিত: ৩০ এপ্রিল ২০১৯, ০৯:১৬ এএম

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে সিঙ্গাপুর জেনারেল হাসপাতালে দেশবরেণ্য শিল্পী সুবীর নন্দীর উন্নত চিকিৎসা চলবে। সে লক্ষ্যে সোমবার (২৯ এপ্রিল) রাতে ১১টায় সময় শিল্পীকে নিয়ে রওনা দিয়েছিল সিঙ্গাপুর জেনারেল হাসপাতালের এয়ার অ্যাম্বুলেন্স। হঠাৎ এয়ার অ্যাম্বুলেন্সটিতে ত্রুটি দেখা দেয়। এ কারণে বাধ্য হয়ে যাত্রা বাতিল করে গুণী এ শিল্পীকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

আপাতত সিঙ্গাপুর থেকে আসা এয়ার অ্যাম্বুলেন্সটির ত্রুটি সারানোর পর্যন্ত অপেক্ষা করা হবে।

এদিকে সোমবার বিকেলে সিঙ্গাপুর থেকে অ্যাম্বুলেন্স আসার কথা থাকলেও সেটি পৌঁছায় রাত ৮টার পর। সুবীর নন্দীকে নিয়ে যেতে সিঙ্গাপুর থেকে একজন চিকিৎসক ও একজন নার্সও এসেছেন।

এর আগে ডাক্তার সামন্ত লাল সেন রবিবার প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে দেখা করে সুবীর নন্দীর শারীরিক অবস্থার কথা অবহিত করেন। এ সময় সুবীর নন্দীকে সিঙ্গাপুর জেনারেল হাসপাতালে নিতে প্রস্তুতি গ্রহণের নির্দেশ দেন প্রধানমন্ত্রী।

পরে ওই হাসপাতালের সাথে যোগাযোগ করে সুবীর নন্দীকে সিঙ্গাপুরে নেয়ার প্রস্তুতি সম্পন্ন হয়। সুবীর নন্দীর সঙ্গে যাবেন তার মেয়ে ফাল্গুনি নন্দী।

প্রসঙ্গত, দীর্ঘদিন ধরে কিডনি ও হার্টের অসুখে ভুগছিলেন সুবীর নন্দী। গত ১২ এপ্রিল পরিবারের সবাই মিলে মৌলভীবাজারে আত্মীয়ের বাড়িতে যান। ১৪ এপ্রিল ঢাকায় ফেরার পথে ট্রেনে অসুস্থ হয়ে পড়েন তিনি। তারপর শারীরিক অবস্থার অবনতি হওয়ায় রাত ১১টার দিকে তৃপ্তি করের সহযোগিতা ও তত্ত্বাবধানে শিল্পীকে দ্রুত সিএমএইচে নিয়ে যাওয়া হয়।

বিডি২৪লাইভ/টিএএফ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: