প্রচ্ছদ / জাতীয় / বিস্তারিত

৩৯তম বিশেষ বিসিএস’র চূড়ান্ত ফল প্রকাশ

৩০ এপ্রিল ২০১৯ , ১২:৩৬:০০

ছবি: ইন্টারনেট থেকে

৩৯তম বিশেষ বিসিএস এর চূড়ান্ত ফল প্রকাশ করেছে বাংলাদেশ কর্ম কমিশন (পিএসসি)।

আজ মঙ্গলবার (৩০ এপ্রিল) বাংলাদেশ কর্ম কমিশনের বিশেষ বৈঠক থেকে এ তথ্য জানানো হয়েছে।

প্রকাশিত ফলে সহকারী সার্জন পদে ৪৫৪২ জন এবং সহকারী ডেন্টাল সার্জন পদে ২৫০ জনকে সুপারিশ করা হয়েছে।

বাংলাদেশ কর্ম কমিশন (পিএসসি) জনসংযোগ কর্মকর্তা ইসরাত শারমিন গণমাধ্যমকে বলেন, বেলা আড়াইটার দিকে ৩৯তম বিশেষ বিসিএস’র ফল প্রকাশ করা হয়েছে। অনুষ্ঠিত সভার সিদ্ধান্ত অনুযায়ী এ ফল প্রকাশ করা হয়। বিকেলের মধ্যে পিএসসির ওয়েবসাইটে ফল প্রকাশ করা হবে।

চিকিৎসকদের জন্য এই বিশেষ বিসিএস পরীক্ষা নেয়া হয়। ফলাফলে সহকারী সার্জন আর সহকারী ডেন্টাল সার্জন পদে সাড়ে ৪ হাজারের বেশি শূন্য পদে নিয়োগের সুপারিশ করা হয়েছে।

এর আগে, মঙ্গলবার দুপুর ১২টা ৩০ মিনিটে বাংলাদেশ কর্ম কমিশনের বিশেষ বৈঠক হবে। বৈঠকে সিদ্ধান্ত হলে দুপুরেই প্রকাশ করা হবে ফল। পিএসসি’র চেয়ারম্যান ড. মোহাম্মদ সাদিক গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছিলেন।

&dquote;&dquote;উল্লেখ্য, ২০১৮ সালের ৬ সেপ্টেম্বর ৩৯তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষার ফল প্রকাশ করা হয়। এরপর গত ৭ মার্চ এই বিসিএসের মৌখিক পরীক্ষা অনুষ্ঠিত হয়।

এ বিশেষ বিসিএস-এর প্রিলিমিনারি পরীক্ষায় সহকারী সার্জন পদে ১৩ হাজার ২১৯ জন এবং সহকারী ডেন্টাল সার্জন পদে ৫১৩ জন প্রার্থী পাস করেছিলেন। পাস করা প্রার্থীরা চূড়ান্ত নিয়োগের জন্য মৌখিক পরীক্ষা দিয়েছিল।

বিডি২৪লাইভ/টিএএফ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: