প্রচ্ছদ / রাশিফল / বিস্তারিত

এ সপ্তাহটি যেমন কাটবে আপনার

৩ মে ২০১৯ , ০৯:৩৬:২৮

ছবি: প্রতীকী

সপ্তাহের রাশিফল করিগো বর্ণন। মনোযোগ সহকারে করহে শ্রবণ।
মা-বাবা ,ভাই-বোন, আত্মীয় স্বজন, টাকা পয়সা ধন-দৌলত কার হবে কেমন।
প্রেম, বিয়ে সংসার সুখ, বন্ধুভাগ্য ভাই, কেমনে যাবে সাত দিন সে প্যাঁচাল-ই বলে যাই।
মীন, মেষ, বৃষ আর মিথুন রাশিতে হবে, চাঁদের অবস্থান।
সেই মতো ঘটিবে ঘটন, জ্যোতিষী বলে যান।

মেষ রাশির সপ্তাহ প্যাঁচালী: বর্তমান সপ্তাহটি মেষ রাশির জাতক জাতিকার জন্য শুভ সম্ভাবনাময়। সপ্তাহর শুরুতে শুভ চন্দ্রর প্রভাবে আপনার ক্ষমতা ও প্রতিপত্তি বৃদ্ধি পাবে। কাজে নুতন প্রেরণা পেতে পারেন। বন্ধু বান্ধব, আত্মীয় স্বজন ও জীবন সাথীর সাহায্য লাভের যোগ। প্রভাবশালী ব্যক্তির সাহায্য বা আনুকূল্য পেতে পারেন। সপ্তাহর মধ্যভাগে বকেয়া অর্থ আদায় হয়ে যাবে। খুচরা পাইকারী ও আমদানী রপ্তাণী বাণিজ্যে লাভের আশা করতে পারেন। বাড়ীতে আত্মীয় কুটম্বর আগমনের যোগ প্রবল। বিদেশ থেকে ভালো কোনো সংবাদ সপ্তাহর শেষ দিকে পেতে পারেন। ছোট ভাই বোনের বিদেশ যাত্রার যোগ রয়েছে। প্রকাশক ও সাংবাদিকদের বৈদেশিক কাজে অগ্রগতি হবে। বিদেশ থেকে ভালো সংবাদ লাভ। অনলাইনের বিক্রেতাগন আশানুরুপ বিক্রয় করতে পারবেন। প্রতিবেশীর সাহায্য লাভ।

বৃষ রাশির সপ্তাহ প্যাঁচালী: সপ্তাহটি বৃষ রাশির জাতক জাতিকার জন্য শুভাশুভ মিশ্র। সপ্তাহর শুরুর দিকে বন্ধু বা বড় ভাই এর সাহায্য পেতে পারেন। ব্যবসায়ীক কাজের জন্য বিদেশ যাত্রার প্রয়োজন হতে পারে। ট্রাভেল এজেন্সী ব্যবসায় কিছুটা খরা চলবে। ট্রান্সপোর্ট ব্যবসায় আশানরুপ লাভ হবে না। সপ্তাহর মধ্যভাগে আপনার প্রভাব প্রতিপত্তি ও ক্ষমতা বৃদ্ধি পাবে। সৃজনশীল কাজ কর্মে সাফল্য আসবে। শিল্পী ও কলাকুশলীদের নুতন কাজের যোগাযোগ হবার সম্ভাবনা। মানসিক ক্লেশের অবশান হবে। চন্দ্র মঙ্গলের শুভ প্রভাবে, সম্পত্তি সংক্রান্ত বিষয়ে সাফল্য পেতে পারেন। সপ্তাহর শেষ দিকে আপনার আর্থিক অবস্থার উন্নতি আশা করা যায়। ব্যবসায়ীদের পাওনা আদায়ে কিছুটা বিলম্ব হবে। কোনো কুটম্বর জন্য অর্থ ব্যয়ের যোগ প্রবল। সঞ্চয়ে বাধা বিপত্তির আশঙ্কা।

মিথুন রাশির সপ্তাহ প্যাঁচালী: মিথুন রাশির জাতক জাতিকাদের সপ্তাহটি শুভাশুভ মিশ্র। সপ্তাহর শুরুর দিকে সামাজিক ও ধর্মীয় কাজে সাফল্য পেতে পারেন। প্রভাবশালী ব্যক্তির সাহায্য লাভের যোগ। সপ্তাহর মধ্যভাগে আপনার আর্থিক অবস্থা বলবান থাকবে। বন্ধুদের সাহায্য পেতে পারেন। চাকরীজীবী ও ব্যবসায়ীদের বকেয়া বিল আদায় হবে। ঠিকাদারদের প্রভাবশালী ব্যক্তির সাহায্যে নতুন কাজের যোগাযোগ বলবান হবে। সপ্তাহর শেষ দিকে মানসিক ও শারীরিক চাপ বৃদ্ধি পাবে। সাংসারিক ও দাম্পত্য বিষয় নিয়ে কিছুটা অস্থিরতায় ভুগতে পারেন। জীবন সাথীর সাথে কলহের আশঙ্কা। ব্যবসায়ীরা অংশিদারী বাণিজ্যে আশানুরুপ লাভের মুখ দেখতে পারবেন না। অকারন রাগ ও জেদের কারনে ক্ষতিগ্রস্ত হওয়ার আশঙ্কা।

কর্কট রাশির সপ্তাহ প্যাঁচালী: এ সপ্তাহটি কর্কট রাশির জাতক জাতিকার জন্য শুভাশুভ মিশ্র। সপ্তাহর শুরুতে ভাগ্য সহায় হবে। কর্মস্থলে ভালো সুযোগ পেয়ে যাবেন। প্রভাবশালী ব্যক্তির আনুকূল্য লাভের যোগ। সপ্তাহর মধ্যভাগে চন্দ্র বলবান থাকাতে ব্যবসায়ীক আয় রোজগার বৃদ্ধি পাবে। বড় ভাই এর সাহায্য পাবেন। ঠিকাদারী ও পাইকারী খুচরা ব্যবসায় ভালো আয় রোজগার হবে। বন্ধুর দ্বারা পাওনা টাকা আদায়ের সুযোগ আসবে। সপ্তাহর শেষার্ধে আপনার ব্যয় বৃদ্ধি পাবে। আইনগত জটিলতা বা কোনো ধরণের হয়রাণির সম্মূখীন হতে পারেন। বিদেশ যাত্রার ক্ষেত্রে বারবার বাধা বিপত্তি দেখা দেবে। সপ্তাহর এ সময়ে প্রবাসীদের ভিসা সংক্রান্ত জটিলতার ভয়। ব্যয় বৃদ্ধি পাবে।

সিংহ রাশির সপ্তাহ প্যাঁচালী: সপ্তাহটি সিংহ রাশির জাতক জাতিকার জন্য মিশ্র সম্ভাবনাময়। সপ্তাহর শুরুতে বিদেশ যাত্রার যোগ প্রবল। ধর্মীয় বা আধ্যাত্মীক কাজে সাফল্য আসবে। উচ্চ শিক্ষার্থে বিদেশ থেকে কোনো ভালো সুযোগ আসতে পারে। বিশ্ব বিদ্যালয়ের শিক্ষার্থীরা কোনো এসায়েনমেন্ট নিয়ে ব্যস্ত হতে পারেন। সপ্তাহর মধ্যভাগে আপনার কর্মস্থলে কোনো নতুন সুযোগ আসতে পারে। বেসরকারী চাকুরেদের নুতন কোনো কর্মস্থলে চাকরীর সুযোগ আসতে পারে। রাজণৈতিক ও সামাজিক ক্ষেত্রে আপনার সুনাম বৃদ্ধি পাবে। সপ্তাহর শেষ দিকে বকেয়া টাকা পয়সা আদায়ের সাথে সাথে ব্যবসা ক্ষেত্রে কিছু লাভের আশা করতে পারেন। বন্ধু ও বড় ভাই বোনের সাহায্য পাওয়ার যোগ। ব্যবসায়ীরা নতুন কাজের অর্ডার পেতে পারেন।

কন্যা রাশির সপ্তাহ প্যাঁচালী: কন্যার জাতক জাতিকাদের সপ্তাহটি শুভা শুভ মিশ্র। সপ্তাহর প্রথম দিকে আর্থিক অবস্থা ভালো যাবে না। হটাৎ করে আর্থিক সঙ্কটে পড়তে পারেন। বকেয়া টাকা আদায়ের জন্য পাওনাদারের তাগাদা বৃদ্ধি পাবে। সপ্তাহর মধ্যভাগে আপনার বৈদেশীক কাজে অগ্রগতি আশা করা যায়। জীবীকার জন্য বিদেশ যাত্রার সুযোগ আসবে। আধ্যাত্মীক ও অতিন্দ্রীয় বিষয়ের চর্চায় অগ্রগতি হতে পারে। সপ্তাহর শেষ দিকে কর্মস্থলে কিছু বাধা বিপত্তির আশঙ্কা। ব্যবসায়ীদের চলমান কাজে কিছু বাধা বিপত্তি দেখা দেবে। পদস্ত কর্মকর্তার সাথে বিরোধে জড়িয়ে পড়ার আশঙ্কা প্রবল। কোনো বন্ধু বা আত্মীয়র সাহায্য পেতে পারেন। পিতার শরীর ও মন ভালো যাবে না। পিতার সাথে মনমালিন্য হতে পারে। বৈদেশীক প্রতিষ্ঠানে চাকুরেদের কর্ম সমস্যা দেখা দেবে।

তুলা রাশির সপ্তাহ প্যাঁচালী: তুলা রাশির জাতক জাতিকার জন্য সপ্তাহটি শুভ সম্ভাবনাময়। সপ্তাহর শুরুতে পারিবারিক ও সাংসারিক অবস্থার উন্নতি হবে। জীবন সাথীর সাথে কিছু মনমালিন্য হবার আশঙ্কা দেখা দেবে। অংশিদারী ব্যবসায় আশানুরুপ লাভ হবে না। সপতাহর মধ্যভাগে আপনার আর্থিক অবস্থার উন্নতি হতে পারে। ঝুঁকিপূর্ণ বিনিয়োগে কিছু লাভের আশা করা যায়। পাওনাদারের টাকা পরিশোধ করতে পারবেন। চিকিৎসক ও ঔষধ বিক্রেতাদের আয় রোজগার বৃদ্ধি পাবে। সপ্তাহর শেষ দিকে আপনার ধর্মীয় ও আধ্যাত্মীক কাজে অগগ্রত হবে। প্রেভাব প্রতিপত্তি বাড়তে পারে। ছোট ভাই বোনের জন্য কিছুটা দুশ্চিন্তায় ভুগতে পারেন। বিদেশ যাত্রার ক্ষেত্রে অনাকাঙ্খিত বাধা বিপত্তি দেখা দেবে।

বৃশ্চিক রাশির সপ্তাহ প্যাঁচালী: এ সপ্তাহটি বৃশ্চিক রাশির জন্য শুভাশুভ মিশ্র সম্ভাবনাময়। সপ্তাহর শুরুতে আপনার শরীর স্বাস্থ্য ভালো নাও যেতে পারে। কোনো কর্মচারী বা কাজের লোকের জন্য ঝামেলায় পড়তে পারেন। গোপন ও প্রকাশ্য শত্রুতার কবলে পড়তে পারেন। সপ্তাহর মধ্যভাগে আপনার সময় বলবান হয়ে উঠবে। আবাসন সংক্রান্ত জটিলতার অবশান হয়ে যাবে। নিজেস্ব ভূমি বা গৃহ লাভের সুযোগ পেতে পারেন। প্রভাব প্রতিপত্তি বৃদ্ধি পাবে। জীবন সাথীর সাহায্য পেতে পারেন। সপ্তাহর শেষ দিকে আপনার সময় কিছুটা ঝামেলা পূর্ণ। আর্থিক অবস্থা খুব একটা ভালো যাবে না। হটাৎ করে ব্যাংক থেকে কিছু টাকা ধার করতে হবে। পাওনাদারের সাথে বিরোধ হওয়ার আশঙ্কা। শেয়ার বাজারে বিনিয়োগে লোকসান গুণতে হতে পারে।

ধনু রাশির সপ্তাহ প্যাঁচালী: ধনু রাশির জাতক জাতিকাদের সপ্তাহটি মিশ্র সম্ভাবনাময়। সপ্তাহর শুরুতে গৃহে অতিথী সমাগামের যোগ। বাড়ীতে যানবাহন ক্রয়ের সম্ভাবনা। ভাড়াটিয়ারা কোনো ভালো সংবাদ পেতে পারেন। সপ্তাহর মধ্যভাগে রোমান্টিক যোগযোগ শুভ। প্রেমের প্রস্তাবে সাড়া পাওয়ার যোগ রয়েছে। দূরে কোথাও বেড়াতে যেতে পারেন। শিল্পী ও কলাকুশলীদের বিদেশ যাত্রার সুযোগ আসতে পারে। সপ্তাহর মধ্যভাগে কর্মস্থলে কিছু ঝামেলা দেখা দেবে। কর্মস্থলে দূর্ঘটনা থেকে সতর্ক থাকুন। সপ্তাহর শেষ দিকে আপনার আয় রোজগার বৃদ্ধি পাবে। দাম্পত্য অশান্তি ও ভুল বুঝাবুঝি থেকে সতর্ক হতে হবে।

মকর রাশির সপ্তাহ প্যাঁচালী: মকর রাশির জাতক জাতিকাদের সপ্তাহটি শুভ সম্ভাবনাময়। সপ্তাহর শুরুতে ছোট ভাই বোনের জন্য অর্থ ব্যয়ের যোগ। প্রতিবেশীর কোনো অনুষ্ঠানে অংশ নিতে পারেন। প্রত্যাশা পূরণ হবে। গৃহ আবাসন সংক্রান্ত সমস্যার সমাধান হতে পারে। মায়ের সাহায্য লাভের যোগ। কোনো আত্মীয়র কাছ থেকে আর্থিক সাহায্য পাবেন। সপ্তাহর মধ্যভাগে আপনার বিদ্যা শিক্ষায় অগ্রগতি হবে। সন্তানের পরীক্ষার ফল প্রকাশ হওয়ার সম্ভাবনা। রোমান্টিক যোগাযোগে সাফল্য আশা করা যায়। সৃজনশীল কাজের সাথে জড়িতদের আশানুরুপ আয় রোজগার হতে পারে। সপ্তাহর শেষ দিকে সময় ভালো যাবে না। কর্মস্থলে কিছু জটিলতার সম্মুখীন হতে হবে। সহকর্মীদের ষঢ়যন্ত্রে আপনার কোনো গৌরব ম্লান হতে পারে। শরীর স্বাস্থ্য ভালো যাবে না।

কুম্ভরাশির সপ্তাহ প্যাঁচালী: কুম্ভ রাশির জাতক জাতিকাদের জন্য সপ্তাহটি বলবান থাকবে। সপ্তাহর শুরুতে বকেয়া টাকা পয়সা আদায়ের সুযোগ আসবে। প্রকাশক ও সম্পাদক ও মুদ্রণ ব্যবসায়ীরা আশানুরুপ লাভের আশা করতে পারেন। সপ্তাহর মধ্যভাগে আপনার সাংসারিক ক্ষেত্রে সাফল্য আসবে। প্রত্যাশা পূরণ হতে পারে। যানবাহন ও আবাসন সংক্রান্ত বিষয়ে সাফল্য আসতে পারে। আত্মীয়র দ্বারা উপকৃত হতে পারেন। সপ্তাহর শেষ দিকে আপনার সৃজনশীল কাজে বাধা বিপত্তি দেখা দেবে। সন্তানের পড়াশোনা ও শরীর স্বাস্থ্য নিয়ে কিছুটা উদ্বিগ্ন হতে পারেন। রোমান্টিক যোগাযোগে অহেতুক ঝামেলা দেখা দেবে। পরীক্ষার্থীদের ফলাফল আশানুরুপ নাও হতে পারে।

মীন রাশির সপ্তাহ প্যাঁচালী: মীন রাশির জাতক জাতিকাদের সপ্তাহটি ভালো যাবে। সপ্তাহর শুরুতে আপনার প্রভাব প্রতিপত্তি বৃদ্ধি পাবে। বকেয়া টাকা পয়সা আদায়ের যোগ প্রবল। খুচরা ও পাইকারী বিক্রয়ে ভালো লাভ আশা করতে পারেন। বিকাশ ও রকেট এজেন্সী ব্যবসায় আয় রোজগার বৃদ্ধির যোগ। সপ্তাহর মধ্যভাগে বিদেশ থেকে কোনো ভালো সংবাদ পেতে পারেন। গার্মেন্টস ও বস্ত্র ব্যবসায় ভালো আয় রোজগার হবে। ছোট ভাই বোনের জন্য অর্থ ব্যয় হবার সম্ভাবনা। সপ্তাহর শেষ দিকে পারিবারিক ক্ষেত্রে কিছু ঝামেলা দেখা দেবে। আত্মীয়দের সাথে কোনো কারনে বিরোধে জড়িয়ে পড়তে পারেন। ব্যবস্যায়ীক ও চাকরী ক্ষেত্রে অহেতুক হয়রানির সম্মূখীণ হতে পারেন। দাম্পত্য ক্ষেত্রে ভুল বোঝাবুঝি হতে পারে।

বিডি২৪লাইভ/এমআর

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: