প্রথমবারের মত ঢাকার মঞ্চে অঞ্জন দত্ত

প্রকাশিত: ০৩ মে ২০১৯, ১০:৩৪ এএম

বাংলা গান এর জগতে অঞ্জন দত্ত একজন জনপ্রিয় শিল্পী। জীবনমুখী গান নামে বাংলা গান এর যে ধারা প্রচলিত, অঞ্জন দত্ত সেই ধারার গান লেখেন, সুর করেন এবং গেয়ে থাকেন।

এই শিল্পী প্রথমবারের মতো ঢাকার মঞ্চে দেখা যাবে অঞ্জন দত্তকে। আগামী ৯ জুলাই অঞ্জন দত্ত প্রোডাকশনের ‘সেলসম্যানের সংসার’ নাটকে তিনি অভিনয় করবেন। নাটকটি বাংলাদেশ শিশু একাডেমি অডিটোরিয়ামে মঞ্চস্থ হবে।

সম্প্রতি এক ভিডিও বার্তায় অঞ্জন দত্ত বলেন, ‘এই প্রথম আমি বাংলাদেশে যাচ্ছি শুধুমাত্র অভিনয় করার জন্য। নাটকের নাম সেলসম্যানের সংসার। কলকাতায় প্রচুর মানুষ দেখেছে। এবার ঢাকাতে মঞ্চস্থ হবে। আমি প্রাইমারি লেভেলের একজন অভিনেতা। তাই আমার ইচ্ছে ছিল আমার থিয়েটার অভিনয় বাংলাদেশের মানুষদের দেখানো। থিয়েটার তো আর ইউটিউবে দেখা যায় না। তাই এই ইচ্ছেটা জেগেছে।’

আর্থার মিলারের ডেথ অব অ্যা সেলসম্যান অবলম্বনে নাটকটি লেখা হয়েছে। এটি তৈরি করেছেন অঞ্জন দত্ত। সাংসারিক দিক থেকে সমাজ বা রাজনীতিকে দেখতে চাওয়ার আকাঙ্ক্ষা থেকেই নির্মিত হয়েছে সেলসম্যানের সংসার। নাটকটিতে উইলি লোম্যান চরিত্রে অভিনয় করেছেন অঞ্জন দত্ত।

বিডি২৪লাইভ/এএস

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: